Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‌‌‌‌'শহিদ ও মীরা পরিবারের নতুন অতিথিকে অভিনন্দন’

প্রকাশিত: ৭ সেপ্টেম্বার ২০১৮, ২৩:৫৬

শোবিজ লাইভ: বাচ্চাদের ভালোবাসেন শহিদ, এ কথা বহুবার শুনেছেন ভক্তরা। কিছুদিন আগে এ-ও বলেছিলেন, ডায়াপার বদলাতে তাঁর জুড়ি নেই! বলিউড তারকা শহিদ কাপুর ও মীরা রাজপুতের কোল উজ্জল করে পুত্রসন্তান এসেছে। আছে দুই বছরের আদুরে কন্যা মিশাও।

জানাগেছে বুধবার রাতে মুম্বাইয়ের খারের হিন্দুজা হাসপাতালে দ্বিতীয় সন্তান দর্শন করেন এ তারকা-দম্পতি। সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হন মীরা। রাতে তিনি পুত্রসন্তান জন্ম দেন। শহিদ-মীরার কোলে নতুন তারকাপুত্রের আবির্ভাবে উচ্ছ্বসিত বলিউডপাড়া। একই সঙ্গে তার ভক্তরাও খুশি।

মিডিয়ার প্রশ্ন ছিল ‘ডায়াপার ডিউটিতে’ কেমন দক্ষতা তাঁর। শহিদের উত্তর, ‘সত্যিকার অর্থেই ডায়াপার বদলানোয় আমি সব সময় সেরা। এটা শুধু মিশার ক্ষেত্রেই নয়, আমি ইশানের ন্যাপিও বদলেছি।’

শহিদের মা নীলিমা আজিম, ভাই ইশান খট্টর ও মীরার মা হাসপাতালে ছিলেন। পুত্রসন্তান লাভের খবর পৌঁছানোর সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম অভিনন্দনবার্তায় ভেসে গেছে। সব্বাই খুশি। মুসলিম তরিকায় সব কিছুই হয়েছে বলে জানাগেছ।

এ দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা ও আলিয়া ভাট । প্রীতি জিনতা লেখেন, ‘পরিবারে নতুন সদস্য যুক্ত হওয়ায় অভিনন্দন শহিদ ও মীরা। দুজনই সুখী হও। অনেক অনেক ভালোবাসা, সুখ ও ডায়াপার।’

আর আলিয়া ভাট ‘শানদার’ ও ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে শহিদ কাপুরের সঙ্গে জুটি বেঁধেছিলেন। মীরার সঙ্গে তাঁর একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেন, ‘অভিনন্দন আমার ভালোবাসা।’

এদিকে এসবের জবাব দেন ৩৭ বছর বয়সী শহিদ ভক্তদের শুভেচ্ছার । বলেন, ‘বন্ধুরা, অনেক অনেক ধন্যবাদ আপনাদের সুন্দর সুন্দর শুভেচ্ছার জন্য।’ আমরা খুবই খুশি।

জানাযায় ২০১৬ সালে শহিদ ও মীরা প্রথম সন্তানের জনক-জননী হন। তাঁদের কোলজুড়ে সেবার এসেছিল কন্যাসন্তান মিশা। এরপর শহিদ টুইটারে এ সুসংবাদ সবাইকে জানান। চলতি বছরের শুরুর দিকে ‘বাত্তি গুল মিটার চালু’ অভিনেতা তাঁদের দ্বিতীয় সন্তান আসার খবর দেন।

শহিদ কাপুর প্রথম সন্তান মিশার নামও রেখেছিলেন । এবার পুত্রসন্তানের নাম রাখবেন মীরা। কিছুদিন আগে মীরা বলেছিলেন, ‘আমরা এখনো সন্তানের নাম ঠিক করিনি। যে কেউ নাম দিতে পারে, আমরা সব পরামর্শই নেব। মিশার নাম ঠিক করেছিল শহিদ। তাই এবার আমি নাম রাখব।’

শহিদ-মীরার পুত্রসন্তানের নাম কী রাখা হবে, এ জন্য ভক্তদের একটুখানি অপেক্ষা করতে হবে। আমা করা যাচ্ছে খুব শিগগিরিই নাম জানা যাবে।

ঢাকা, ০৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ