Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাহরুখের ছেলে আর শ্রীদেবীর মেয়ে এবার বলিউডে!

প্রকাশিত: ২৮ আগষ্ট ২০১৮, ০৪:১৪

শোবিজ লাইভ: বলিউড অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর সম্প্রতি পা রেখেছেন বলিউড সিনেমায়। এবার জাহ্নবীর বোন খুশি কাপুরও সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে। কিন্তু কার সঙ্গে জুটি হবেন খুশি?

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের খবরে জানা যায়, শাহরুখ খানের ছেলে আরিয়ান আর শ্রীদেবীর মেয়ে খুশি কাপুরকে নিয়ে নতুন সিনেমার পরিকল্পনা করছেন নির্মাতা-প্রযোজক করণ জোহর।

আপাতত বিষয়টি নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করছেন না করণ। আলোচনা চূড়ান্ত হলেই সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবেন তিনি। বলিউডে সেলিব্রেটি পরিবারের অনেকেই সিনেমায় পা রেখেছেন করণ জোহরের হাত ধরে। এর আগে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রার সিনেমায় অভিষেক হয়েছে করণের হাত ধরে। এবার করণের টার্গেট শাহরুখের ছেলে ও শ্রীদেবীর কন্যা।

প্রয়াত শ্রীদেবীর সঙ্গে বন্ধুত্ব ছিল করণ জোহরের। তাছাড়া শাহরুখের সঙ্গেও করণের বেশ ভালো সম্পর্ক। ফলে আরিয়ান ও খুশিকে জুটি হিসেবে করণের হাত ধরেই অভিষেক হতে দেখা যাবে বলে মনে করা হচ্ছে।

জানা গেছে, শাহরুখের মেয়ে সুহানা খানকেও সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছেন করণ। শাহরুখ চাইছেন না সুহানা পড়ালেখা শেষ করার আগেই সিনেমায় আসুক। তবে আরিয়ানের সিনেমায় অভিনয়ের ব্যাপারে কিছুটা ইতিবাচক শাহরুখ।

 

 

ঢাকা, ২৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ