Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সাবেক প্রধানমন্ত্রীকে হারিয়ে যা বললেন শাহরুখ

প্রকাশিত: ১৮ আগষ্ট ২০১৮, ০২:০৪

শোবিজ লাইভ: সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারী বজপেয়ী চলেগেছেন না ফেরার দেশে। তার এই অকাল মৃত্যুতে গোটা ভারত সহ প্রতিবেশী দেশ গুলোতেও নেমে এসেছে শোকের ছায়া। ভারতের সাবেক প্রধানমন্ত্রীকে হারিয়ে শোকে মুহ্যমান হয়ে পড়ে গোটা ভারত।

সাধারণ মানুষ থেকে শুরু করে সাংস্কৃতিক অঙ্গনেও শোকের ছায়া নেমে আসে। সাবেক প্রধানমন্ত্রীর মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে উঠে আসছে একের পর এক আবেগঘন টুইট। অমিতাভ বচ্চন থেকে শুরু করে লতা মঙ্গেশকর, ‘ভারত রত্নে’র মৃত্যুতে কার্যত ভেঙে পড়েন তারা। এ থেকে বাদ যাননি ‌'ডন' খ্যাত অভিনেতা শাহরুখ খানও।

জিনিউজ জানায়, বাজপেয়ীর অন্ধ ভক্ত ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান । তিনি জানান, যখন ছোট ছিলাম বাবা আমাকে তার ভাষণ শোনাতে নিয়ে যেতেন। সে থেকেই তার প্রতি আকৃষ্ট হয়ে পড়া। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে এসব কথা তুলে ধরেন শাহরুখ। এছাড়াও সাবেক প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার কথাও উল্লেখ করেন তিনি। শুধু তাই নয়, অটল বিহারী বাজপেয়ীকে ‘বাপজি’ বলেও সন্মোধন করতেন বলে জানান শাহরুখ খান।

বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যার দিকে দিল্লির একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন বিজেপির এই নেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৩ বছর।

 

ঢাকা, ১৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ