Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সত্যিকারের নায়ক, শিশু পেল মায়ের কোল

প্রকাশিত: ৯ আগষ্ট ২০১৮, ০৯:৪০

শোবিজ লাইভ : মহাখালীতে তিতুমীর কলেজের সামনে দিয়ে যাচ্ছিলেন মডেল অভিনেতা ও চিত্রনায়ক সিয়াম এবং তার বন্ধু আবীর। জটলা দেখে এগিয়ে যান সিয়ামের বন্ধু আবীর। দেখেন, একটি শিশু একা একা কাঁদছে। ইমন নামের সেই শিশুটি কিছুই বলতে পারছে না। কেবল জানালো তার মা বনানীতে কাজ করেন। সেই শিশুটিকে অনেক চেষ্টায় মায়ের কোলে ফিরিয়ে দিয়েছেন সিয়াম।

এটি কোন নাটক বা সিনেমার ঘটনা নয়। বস্তব জীবনের ঘটনা। শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে সত্যিকারের নায়ক হয়ে উঠেছেন সিয়াম।

সিয়াম বলেন, ‘অনেক চেষ্টার পর বনানীর একটি বাসার ঠিকানা দেয়। সেই ঠিকানায় বন্ধুরাসহ আমরা গিয়ে কিছুই পাইনি। এর মধ্যে জানলাম, সে খুব ক্ষুধার্ত। পাউরুটি ও কলা খেতে দিই, দেখলাম সে কলার খোসা পর্যন্ত খেয়ে ফেলছিল। বুঝলাম অনেক ক্ষুধার্ত। তারপর একটা রেস্টুরেন্টে দুপুরের খাবার খাওয়ালাম। এদিকে দুপুর গড়িয়ে বিকেল, আমরা বাধ্য হয়ে বনানী থানায় যোগাযোগ করলাম। কর্তব্যরত কর্মকর্তাকে সবকিছু বলার পর আমাদেরকে শিশুসহ যেতে বললেন। এরপর থানা কর্তৃপক্ষ চারিদিকে খোঁজখবর নেওয়া শুরু করে। সব মিলিয়ে ৩০ মিনিটের মধ্যে শিশুটির মাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। আমরাও ইমনকে মায়ের কোলে ফিরিয়ে দিলাম।’

বিষয়টি নিয়ে সিয়াম বলেন, পুলিশ ভাইয়েরা আমাদের সমস্যা এত গুরুত্বের সঙ্গে দেখলেন, তাতে আমরা সত্যিই মুগ্ধ। তারা দ্রুত সময়ে দক্ষতার সঙ্গে ইমনের মাকে আমাদের কাছে নিয়ে আসেন। এটা সত্যি মুগ্ধ হওয়ার মতোই।

ঢাকা, ০৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ