Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এনগেজমেন্ট রিং খুলে ফেললেন প্রিয়াঙ্কা!

প্রকাশিত: ৮ আগষ্ট ২০১৮, ০৩:৩৮

শোবিজ লাইভ: নিক ও প্রিয়াঙ্কা। শোবিজ জগতে অনেক দিন থেকেই আলোচনায় আছেন তারা। মিডিয়ায় তাদের বন্ধুত্বকে নিয়ে অনেকেই অনেক ভাবে লেখা লেখি করেছেন। একজন হলিউড তারকা আর একজন বলিউড তারকা।

তবে বলিউড হোক আর হলিউড, দু জায়গাতেই বর্তমানে আলোচনার শীর্ষে এই জুটি। বর্তমানে এই জুটির প্রেম, বাগদান বা বিয়ে যে কোন বিষয় নিয়েই জল্পনা-কল্পনার শেষ নেই। তবে এতদিন নিক-প্রিয়াঙ্কা তাদের সম্পর্ক নিয়ে বেশ খোলামেলা থাকলেও এবার কিছু বিষয় নিজের মধ্যে রাখতে চাচ্ছে প্রিয়াঙ্কা।

আর তাইতো, সম্প্রতি ‘চ্যালেঞ্জিং দ্য স্ট্যাটাস কিউ অ্যান্ড ফোরিং নিউ প্যাথস’ শিরোনামে একটি অনুষ্ঠানে যোগ দেওয়া অবস্থায় নিককে নিয়ে প্রশ্নের সম্মুখীন হন প্রিয়াঙ্কা।

সেসময় তিনি বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনসাধারণের জন্য নয়। আমার জীবনের ৯০ ভাগই জনসাধারণের জন্য কিন্তু ১০ ভাগ একান্ত আমার। আমি একজন মেয়ে আর তা আমার মধ্যেই রাখতে চাই। আমার পরিবার, বন্ধু কিংবা আমার সম্পর্ক কারো কাছে ব্যাখ্যা করতে হবে এমনটা আমি মনে করি না।’

এদিকে সিঙ্গাপুরে নিকের কনসার্ট উপভোগ শেষে গতকাল নিজ দেশে ফিরেছেন প্রিয়াঙ্কা। সোমবার দিল্লি বিমানবন্দরে নামতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। এসময় ‘দেশী গার্ল’ কালো শার্টের সাথে ডেনিম জিন্স পড়নে ছিল, আর ঠিক তখনই তাকে ঘিরে ধরে পাপারাজ্জি। পাপারাজ্জি ঘিরে ধরবে সেটা নতুন কোন বিষয় নয়। তবে প্রিয়াঙ্কা যা করল তা বেশ অবাকই করেছে সবাইকে।

জানা গেছে, দিল্লি বিমানবন্দরে প্রিয়াঙ্কাকে নিয়ে যখন পাপারাজ্জি হুলুস্থুল শুরু করেন, ঠিক সেই সময়ই আচমকা যেন থেমে যান প্রিয়াঙ্কা। দেখা যায়, হাত থেকে ‘এনগেজমেন্ট রিং’ খুলে ফেলেন প্রিয়াঙ্কা চোপড়া।

শুধু তাই নয়, হাতের আংটি খুলে নিয়ে তা জিন্সের পকেটেও ঢুকিয়ে ফেলতে দেখা যায় তকে। কিন্তু, প্রিয়াঙ্কা যত যাই করুন না কেন, সেই ফুটেজ ধরা পড়ে ক্যামেরার ফ্ল্যাশে। অর্থাৎ, প্রিয়াঙ্কার আঙুল থেকে আংটি খোলা থেকে শুরু করে তা পকেটে ঢোকানো, সবকিছুই ধরে পড়ে ক্যামেরার ফ্ল্যাশে।

 


ঢাকা, ০৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ