Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সালমান-ক্যারিনাকে ডাকলেন বেবি!

প্রকাশিত: ১১ জুলাই ২০১৮, ০৩:৩০

শোবিজ লাইব: সালমান খান ও ক্যাটরিনার সম্পর্ক দীর্ঘদিন পর ভেঙে গিয়েছে। ইঙ্গিত পাওয়া যাচ্ছে সম্প্রতি তাদের আচরণ আবারো কাছাকাছি হতে পারেন বালিউডের এই দুই তারকা।

জানা গেছে, সালমান-ক্যাটরিনা এখন আমেরিকায় সফরে আছেন। আর এ সফরেই তাদের রসায়ন প্রথম থেকেই নজর কেড়েছে ফ্যানদের। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে চর্চাও শুরু হয়েছে। ওই প্রমোশনাল ট্যুরের প্রেস কনফারেন্সে ক্যাটকে ‘মাই বেবি’ বলে সম্বোধন করেন সালমান! শুধু তাই নয়, একে অপরের নানা ছোটখাটো বিষয়ে খেয়াল রাখতেও দেখা গেল তাদের।

কোন এক সাংবাদিক প্রশ্ন করেন সালমানকে, যে ১২ বছর আগের ক্যাটরিনা সম্বন্ধে কী মনে আছে তার? এসময় লক্ষ করার মতো যে, সালমান উত্তর দেওয়ার আগেই ক্যাটরিনা মাইক্রোফোন হাতে তুলে নেন এবং সালমানের হয়ে নিজেই প্রশ্নের উত্তর দেন। ক্যাটরিনা বলেন,‘সালমানের স্মৃতিশক্তি খুব খারাপ, আমার জন্মদিনটাও মনে রাখতে পারে না’।

পরে ওই সাংবাদিক জানান, তার সন্তান এবং ক্যাটরিনার মধ্যে মিল আছে। কারণ ক্যাটরিনা এবং তার সন্তানের জন্মদিন একই, ১৫ জুলাই। ওই সাংবাদিকের কথা শেষ হতে না হতেই সালমান বলে ওঠেন, ‘আমার বেবির জন্মদিন ১৬ জুলাই।’ ক্যাটরিনার মুখে তখন প্রশ্রয়ের হাসি। ক্যাটরিনার জন্মদিনও যে আসলে ১৬ জুলাই সালমান তা মোটেই ভুলে যাননি।

 


ঢাকা, ১০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ