Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মালয়েশিয়া মাতাবেন ফেরদৌস-পূর্ণিমা

প্রকাশিত: ২৯ জুন ২০১৮, ০১:২৫

শোবিজ লাইভ: জনপ্রিয় দুই তারকা নায়ক ফেরদৌস আহমেদ ও নায়িকা পূর্ণিমা। সিনেমায় জুটি বাধা থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে উপস্থাপনা করতে দেখা গেছে তাদের। নাচ-গানের পাশাপাশি উপস্থাপনা দিয়ে যেকোনো আসর মাতিয়ে রাখেন তারা।

এবার এই দুই তারকাকে এবার দক্ষিণ-পূর্ব এশিয়ার অন্যতম দেশ মালয়েশিয়ার একটি অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা যাবে। আগামী ৩০ জুন শনিবার সেখানে অনুষ্ঠিত হবে ‘ঈদ উৎসব’ নামের একটি ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান। এই অনুষ্ঠানের উপস্থাপনার দায়িত্বে থাকবেন ফেরদৌস ও পূর্ণিমা।

বৃহস্পতিবার সন্ধ্যার একটি ফ্লাইটে মালয়েশিয়ার উদ্দেশ্য ঢাকা ত্যাগ করবেন ফেরদৌস ও পূর্ণিমা। এজিডি পিকচার্স আয়োজিত ‘ঈদ উৎসব’ অনুষ্ঠানটি ৩০ জুন বিকাল ৪টা থেকে রাত ১১টা পর্যন্ত চলবে। মালয়েশিয়ার হাংতুয়ায় স্টার এক্সপো কে ডব্লিউ সি মলে অনুষ্ঠিত হবে এই অনুষ্ঠানটি।

ফেরদৌস-পূর্ণিমার উপস্থাপনায় ‘ঈদ উৎসব’ উপভোগ করতে পারবেন মালয়েশিয়ার প্রবাসী বাঙালীরা। তবে তাদের টিকিট সংগ্রহ করতে হবে। ভিআইপি টিকিটের মূল্য ২০০ আরএম, গোল্ড ১০০ এম এবং সিলভার টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ আরএম।

অনুষ্ঠানে পারফর্ম করবেন বাংলা ব্যান্ড জগতের অন্যতম সেরা তারকা আইয়ুব বাচ্চু ও তার দল এলআরবি। আরও থাকবেন এ প্রজন্মের ইমরান ও মিলা। অন্যদিকে, প্রবাসী বাঙালিদের পেটে খিল ধরাতে উপস্থিত থাকবেন ‘মীরাক্কেল ৮’ সিজনের চ্যাম্পিয়ন আবু হেনা রনি।


ঢাকা, ২৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ