Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কোহলি-আনুশকাকে আইনি নোটিশ

প্রকাশিত: ২৫ জুন ২০১৮, ০৩:৪৪

শোবিজ লাইভ: এবার আইনি নোটিশ পেলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। নোটিশ পাঠিয়েছেন বলিউডের আরেক শিশু শিল্পী হিসেবে পরিচিত আরহান সিং।

জানা গেছে, কিছুদিন আগে, কোহলি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছিলেন তারা। ভিডিওর ক্যাপশনে লেখা ছিলো, ‘দেখুন তারা কীভাবে রাস্তায় আবর্জনা ফেলছেন। গাড়িতে বসলেই তারা ভুলে যায় সব। এদের শাস্তি দেওয়া উচিত। আপনাদের সামনেও এমন কিছু ঘটলে আপনারাও একই কাজ করবেন।’ আর সেই ভিডিও নিয়ে এতো কিছু।

ভিডিওটির মূল ঘটনা বিষয়ে জানা গেছে, বলিউড অভিনেত্রী আনুশকা গাড়িতে করে কোথাও যাচ্ছিলেন। এসময় তিনি লক্ষ করে দেখতে পান পাশের গাড়ি থেকে এক ব্যক্তি প্লাস্টিক ছুড়ে রাস্তায় ফেলছেন। তা দেখে এক মুহূর্ত দেরি না করে তিনি নিজের গাড়ির গ্লাস নামিয়ে পাশে গাড়িতে বসে থাকা লোককে বকাঝকা দেন। আর যাকে তিনি বকা দিচ্ছিলেন তিনিই আরহান সিং। আর ওই সময়ের পুরো দৃশ্য নিজের মোবাইল ফোনে ভিডিও করেন কোহলি। পরে সেই ভিডিও আপলোড করে দেন।

আর ওই ভিডিও প্রকাশে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হয়েছেন বলে দাবি করেছেন আরহান সিং। তাই আইনজীবীর মাধ্যমে আনুশকা ও কোহলির বিরুদ্ধে তিনি আইনি নোটিশ পাঠিয়েছেন।

আইনি নোটিশ বিষয়ে আরহান সিং জানান, ‘আইনজীবীর মাধ্যমে আমরা আইনি নোটিশ পাঠিয়েছি। এখন তাদের জবাবের জন্য অপেক্ষা করছি।’

 

ঢাকা, ২৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ