Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অপু বিশ্বাস-আব্রাম এখন ব্রাজিলের জার্সিতে

প্রকাশিত: ২৪ জুন ২০১৮, ০৪:২০

শোবিজ লাইভ: অবশেষে চিত্রনায়িকা অপু বিশ্বাস এবার বিশ্বকাপ উপলক্ষে নিজের জন্য ও তার একমাত্র সন্তান আব্রাম খানের জন্য ব্রাজিলের দুটি জার্সি সংগ্রহ করেছেন। গত শুক্রবার সন্ধ্যায় ব্রাজিল বনাম কোস্টারিকার খেলা দেখার আগে ব্রাজিলের জার্সি পরা কয়েকটি ছবি অপু বিশ্বাস তার ফেসবুকে পোস্ট করেন।

সেখানে ব্রাজিলের জার্সিতে আব্রাম খানকেও দেখা যাচ্ছে। জার্সির পেছনের দিকে অপু বিশ্বাস ও আব্রামের নামও দেখা যায়। অপু বিশ্বাস বলেন, এবারের বিশ্বকাপে আমি নেইমারের দল ব্রাজিলের সাপোর্টার। নেইমারের ১০ নম্বর জার্সিটি পরে আমি ও আমার ছেলে আব্রাম খেলা দেখেছি।

বেশ মজা হয়েছে। শেষ মুহূর্তে আমরা জিতেছি। বুধবার ব্রাজিল তাদের তৃতীয় ম্যাচে সার্বিয়ার বিপক্ষে খেলবে। সেটা দেখার জন্য অপেক্ষায় রয়েছি। এদিকে, সম্প্রতি অপু বিশ্বাস কলকাতার নির্মাতা সুবীর ম-লের পরিচালনায় ‘শর্টকাট’ ছবিতে অভিনয় করেন। প্রথম পর্বের শুটিং শেষ করে কলকাতা থেকে ঈদের আগের দিন ঢাকায় ফিরেন তিনি।

কলকাতার জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতার লেখা গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। অপু বিশ্বাস নির্মাতা দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে কয়েকদিন পর কাজ শুরু করবেন বলে জানা যায়।

এ ছবিতে অপুর বিপরীতে বাপ্পি চৌধুরী কাজ করছেন। এবারের ঈদে অপু ও শাকিব অভিনীত ‘পাঙ্কু জামাই’ ছবিটি মুক্তি পায়। ছবিটি পরিচালনা করেছেন আব্দুল মান্নান।

 

ঢাকা, ২৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ