Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আর্জেন্টিনা সমর্থক জাহিদ হাসানের ফুটবল একাডেমি

প্রকাশিত: ২৯ মে ২০১৮, ২১:০৭

শোবিজ লাইভ: নিজের খরচে ফুটবল একাডেমি খুলছেন অভিনেতা জাহিদ হাসান। ফুটবল তার ধ্যানজ্ঞান। আর এ নিয়ে স্ত্রী অপর্ণা ভীষণ বিরক্ত। কারণ জাহিদ হাসান ঘুমের মধ্যেও ফুটবল খেলেন।

আর্জেন্টিনা সমর্থক জাহিদ হাসানের স্বপ্ন তার একাডেমির সদস্য তৌসিফ একদিন জাতীয় দলের হয়ে খেলবে। কিন্তু তৌসিফের ভাই আরফান তা চান না। তিনি চান তার ছোট ভাই ফুটবল খেলা ছেড়ে চাকরি করুক।

এ নিয়েই জাহিদ হাসানের সঙ্গে দ্বন্দ্ব আরফানের। কার স্বপ্ন পূরণ হবে? জাহিদ হাসানের নাকি আরফানের? ফুটবল একাডেমির খেলা দেখতে কি জাতীয় দলের ফুটবলার আসবেন? জাতীয় দলে কি সুযোগ মিলবে তৌসিফের?

এসব চরিত্র, গল্প বা প্রশ্নগুলো বাস্তবের নয়। পুরোটা টেলিভিশনের ঈদ নাটকের। নাম ‘ফুটবল ফারুক’। আকাশ রঞ্জনের গল্পে ৭ পর্বের ঈদ ধারাবাহিকটি নির্মাণ করছেন সাজ্জাদ সুমন।

সোমবার পুবাইলে শুরু হয়েছে ধারাবাহিকটির শুটিং। আর্জেন্টিনা সমর্থক ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা ‘ফারুক’ চরিত্রে অভিনয় করছেন জাহিদ হাসান। তার বিরক্ত স্ত্রী ‘লাইজু’ চরিত্রে অভিনয় করছেন অপর্ণা ঘোষ।

আর যাকে জাতীয় দলে খেলানোর স্বপ্ন দেখে ফারুক তথা জাহিদ হাসান সেই চরিত্রের নাম ছগির। যাতে রূপদান করবেন তৌসিফ। তৌসিফের বিপরীতে থাকছেন সাবিলা নূর। ছগিরের ভাই জব্বার চরিত্রে অভিনয় করছেন আরফান আহমেদ।

‘ফুটবল ফারুক’ এ ফুটবল একাডেমি প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, কিশোর বয়সে নিজের এলাকা সিরাজগঞ্জে ফুটবল ক্লাব করেছিলাম। সেই পর্যন্তই। এর বেশি কিছু না। নিজের কোনো ফুটবল একাডেমি করার আপাতত ইচ্ছা নেই। কারণ তা আমার ক্ষেত্র না। তবে আমি ম্যারাডোনার কারণে আর্জেন্টিনার সমর্থক।

 


ঢাকা, ২৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ