Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বদলে গেছে সুপারস্টার ৩ বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাইফস্টাইল

প্রকাশিত: ২৯ মে ২০১৮, ০৭:১২

শোবিজ লাইভ : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলার ছাত্রী মিম মানতাশা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী সারওয়াত আজাদ এবং সামিয়া অথই আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশে (এআইইউবি) পড়াশোনা করছেন। তবে তাদের সেই পরিচিতিটা এখন আর বিশ্ববিদ্যালয়ে সীমাবদ্ধ নয়। বিশ্ববিদ্যালয় ছাপিয়ে ছড়িয়ে পড়েছে সারাদেশে। লাক্স সুপারস্টার নির্বাচিত হওয়ার পর তাদের লাইফস্টাইলটাই বদলে গেছে।

এর আগে ১১ মে, শুক্রবার। জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে নির্বাচিত হন লাক্স সুপারস্টার মিম মানতাসা। প্রথম ও দ্বিতীয় রানারআপ নির্বাচিত হন যথাক্রমে সারওয়াত আজাদ এবং সামিয়া অথই। নির্বাচিত হওয়ার সপ্তাহখানেকের মধ্যেই ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন চ্যাম্পিয়ন মানতাসা। অভিনয় করেছেন ফেরদৌস হাসানের পরিচালনায় টেলিছবি ‘ভবঘুরে’তে। তার বিপরীতে অভিনয় করেছেন প্রতিযোগিতার বিচারক তাহসান খান। শুধু অভিনয় নয়, চ্যাম্পিয়ন হওয়ার পরই জীবন বদলে গেছে মানতাসার।
বাইরে গেলে সবাই এখন ঘিরে ধরে। ছবি তুলতে চায়। একারণে লোকসমাগমের জায়গাগুলো এড়িয়ে চলছেন তিনি। নাটকের শুটিং করছেন।

মিম মানতাশা পড়াশোনা করছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে। এক বছর আগেও সাদামাটা জীবন ছিল তার। এখন সবকিছু রঙিন। মানুষ চিনছে। তাকে নিয়ে আলোচনা করছে। এটা বেশ উপভোগ করছেন এখন।

একই অবস্থা দুই রানারআপেরও। প্রথম রানারআপ সারওয়াত আজাদ (ডাক নাম বৃষ্টি) এখনো অভিনয়ে নামেননি। তবে বেশ কিছু ফটোশুটে অংশ নিয়েছেন। শুরু করছেন একক নাটকের শুটিং। মঈনুল খানের গল্পে দ্য বস নামের নাটকটি নির্মাণ করছেন আবু হায়াত মাহমুদ। এই নাটকে বৃষ্টির বিপরীতে অভিনয় করছেন মোশাররফ করিম। বৃষ্টি এখন ঢাবি ক্যাম্পাসে গেলে বন্ধুরা ঘিরে ধরে। গল্প শুনতে চায়। আত্মীয়স্বজন ফোন করছেন, শুভেচ্ছা জানিয়েছেন। নানা ধরনের কাজের কথা হচ্ছে। তবে আগের জীবনের সঙ্গে এখন অনেক কিছুই নতুন যুক্ত হচ্ছে। এটা বেশ উপভোগ করছেন তিনি।

এই সময়ে সবচেয়ে ব্যস্ত সময় পার করছেন দ্বিতীয় রানারআপ বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সামিয়া অথই। টানা ১০ পর্বের একটি নাটকের শুটিং শেষ করেছেন। ‘চিলেকোঠার গল্প’ নামের নাটকটি পরিচালনা করেছেন বাসার জর্জিস। ঈদের আগেই নাটকটি একযোগে বেশ কয়েকটি চ্যানেলে প্রচারিত হবে। একই সঙ্গে গতকাল থেকে অথই শুরু করেছেন চাঁদ উঠেছে ফুল ফুটেছে নামের আরও একটি নাটকের শুটিং। রেজানূর রহমান পরিচালিত এই নাটকেও আজ শুটিং করবেন তিনি।

জানা গেছে, মূল প্রতিযোগিতার আগে এই তিনজনসহ মোট পাঁচজনকে নানাভাবে গ্রুমিং করা হয়। নাচ, অভিনয়, র‍্যাম্পে হাঁটাসহ মিডিয়ার নানা কাজের ক্ষেত্রে দক্ষ করে তোলা হয়। ওই গ্রুমিং তাদের জীবন অনেকটাই বদলে দিয়েছে।

ঢাকা, ২৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ