Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

তাজিনের মৃত্যু রহস্য ফাঁস করে দিয়েছেন মেক-আপম্যান (ভিডিও)

প্রকাশিত: ২৮ মে ২০১৮, ০৩:০৮

শোবিজ লাইভ: আর ফিরে আসবে না। কারো কাছে করবে না কোন অনুযোগ- অভিযোগ। দেখা যাবে না তাজিনের সেই মিষ্টি হাসি। সেই তাজিনের মৃত্যু রহস্য ফাসঁ করে দিলেন মেক-আপম্যান। বললেন নানান অজানা কাহিনী। যা কেউ জানেনা। একবারে তক্কর তাজা। গোমর ফাঁস করলেন।

৩ বছর ধরে যিনি তাজিনের সঙ্গে ছিলেন। লেগে ছিলেন তার দু:খ, বেদনা আর আননন্দের সাথে। ভাগাভাগি নিয়েছেন তার অনেক ঘটনার কষ্ট আর বিষাদের কাহিনী।

অন্যদিকে অভিনেত্রী হুমায়ারা হিমু কাদঁলেন। তার ক্ষোভের বিষয়টিও বলেছেন। কেঁদেছেন। বলেছেন অনেক কথাই। তার কথায় আবেগ ও ভালবাসার মিল খুজে পাওয়া যায়।

এদিকে বনানী গোরস্থানে বাবার কবরেই চিরনিদ্রায় শায়িত হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ। গত বুধবার দুপুর ২টা ৪৩ মিনিটে তার দাফন সম্পন্ন হয়। এসময় গোরস্থানে উপস্থিত ছিলেন ছোট পর্দার অভিনেতা, অভিনেত্রী ও নির্মাতারা।

এরআগে বাদ যোহর অভিনেত্রী তাজিন আহমেদের নামাজে জানাজা অনুষ্ঠিত হয় গুলশানের আজাদ মসজিদে। জানাজায় উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দ্র মজুমদার, শিল্পী সংঘের সভাপতি শহিদুল ইসলাম সাচ্চু, সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম, নির্মাতা বদরুল আলম সৌদ, অভিনেতা সিদ্দিকুর রহমান, এস এ হক অলিক, উপস্থাপক আনজাম মাসুদ, প্রযোজক সৈয়দ ইরফান উল্লাহ প্রমুখ।

 

(ভিডিও):

 

ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ