Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

যে কারণে ‘সঞ্জু’তে অভিনয় করবেন না আমির

প্রকাশিত: ২৫ মে ২০১৮, ০৩:৩৭

শোবিজ লাইভ: বলিউডের মিস্টার পারফেকশনিস্ট অভিনেতা বলা হয় আমির খানকে। এমন কোনো চরিত্র নেই যেখানে তাকে মানানসই মনে হয় না! তার প্রমাণ তিনি গত কয়েক দশক ধরেই বলিউডে দিয়ে যাচ্ছেন।

একই ধারাবাহিকতায় বলিউডের বহুল প্রতীক্ষিত ছবি ‘সঞ্জু’তেও অভিনয়ের প্রস্তাব গিয়েছিলো আমিরের কাছে। কিন্তু তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। কেনো প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন জানেন?

সম্প্রতি ‘সঞ্জু’র প্রস্তাব ফিরিয়ে দেয়া নিয়ে মুখ খুলেছেন আমির। ভারতীয় জনপ্রিয় সংবাদ মাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে সঞ্জু নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, আসলে হিরানি ‘সঞ্জু’তে অভিনয় করতে আমাকে প্রস্তাব করেছিলেন। আমাকে চিত্রনাট্যও দেয়া হয়েছিলো। তবে সঞ্জুতে আমাকে সঞ্জয় দত্তের বাবা সুনীল দত্তের চরিত্রে অভিনয় করার প্রস্তাব করেছিলেন।

এজন্যই কি অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন? প্রশ্নে আমির বলেন, আমি চিত্রনাট্য পড়ে দেখি সুনীল দত্তের চেয়ে বেশি শক্তিশালী চরিত্র সঞ্জয় দত্তের। আর এই চরিত্রে তখনই রনবীর কাপুরকে চুক্তিবদ্ধ করে ফেলেছিলেন নির্মাতা। শেষ পর্যন্ত সঞ্জুতে আর অভিনয় করা হয়নি। তবে বন্ধু রাজ কুমার হিরানির আসন্ন এই ছবির প্রচারণায় ঠিকই এগিয়ে এসেছেন আমির।

আসছে ২৯ জুন মুক্তি পেতে চলেছে প্রতীক্ষিত ছবি ‘সঞ্জু’। এরইমধ্যে ছবিতে সঞ্জয় দত্তের চরিত্রে রনবীরকে দুর্দান্ত ভাবে উপস্থাপন করায় প্রশংসিত হচ্ছেন পিকি, থ্রি ইডিয়ট খ্যাত নির্মাতা হিরানি। প্রশংসিত হচ্ছে ছবির পোস্টার, টিজার, ট্রেলার।

 

ঢাকা, ২৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ