Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছি, সালমানকেই বিয়ে করবো’

প্রকাশিত: ১৯ মে ২০১৮, ১৮:২৫

শোবিজ লাইভ : অবশেষে গঞ্জনই সত্যি হলো। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার পর ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে জেসিয়া ইসলামের প্রেমের সম্পর্ক রয়েছে। তারা এখন আড়ালে আবডালে নয় প্রকাশ্যেই প্রেম করছেন। যদিও এর আগে তারা বরাবরই প্রেমের বিষয়টি এড়িয়ে গেছেন। তারা শুধুই ‘বন্ধু’ ছিলেন বলে মিডিয়াকে জানিয়েছেন। তাদের কিছু আপত্তিকর ভিডিও ফেইসবুকসহ সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হলেও সম্পর্কের বিষয়টি গোপনই রেখেছিলেন। অবশেষে তারা বিষয়টি প্রকাশ করেছেন। একটি জাতীয় দৈনিকের কাছে নিজেদের প্রেমের কথা অকপটে স্বীকার করেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম।

জানালেন, তারা বিয়ে করার পরিকল্পনা করছেন। জেসিয়া জানালেন, বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। পড়াশোনা শেষ হলে কিংবা তার আগেই বিয়ের পরিকল্পনা রয়েছে তার। দুই দিন আগে ছিল জেসিয়া ইসলামের জন্মদিন। এর ঠিক এক দিন পর জেসিয়া তার ফেসবুকে একটি ভিডিও আপলোড করেছেন। এই ভিডিওতে তাদের দুজনের অনেক খুনসুটির ব্যাপার দেখা যায়। তা দেখে অনেকেই বলেন, জেসিয়া আর সালমান শুধু বন্ধু নন, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে। যারা এত দিন ধোঁয়াশার মধ্যে ছিলেন, তাঁরা এখন নিশ্চিত হবেন বন্ধুত্ব থেকে তাদের সম্পর্ক প্রেম ও ভালোবাসায় রূপ নিয়েছে।

ফেসবুকে আপলোড করা ভিডিও প্রসঙ্গে জেসিয়া বললেন, অনেক কিউট, তাই না! আমাদের কিছু চমৎকার মুহূর্তের ভিডিও। এই ভিডিও দেখে অনেকের বুঝতে বাকি থাকবে না, আমরা প্রেম করছি। তা ছাড়া এটা নিজে থেকে জানানোর কিছু নেই।

গত বছর সেপ্টেম্বরে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার একটি মিলনায়তনে বেশ জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। শুরুতে এই আয়োজনে চ্যাম্পিয়ন হিসেবে ঘোষণা হয় জান্নাতুল নাঈম এভ্রিলের নাম। প্রশ্ন ওঠে, বিচারক নয়, আয়োজকের পছন্দে এভ্রিলের নাম ঘোষণা করা হয়। পরে যাচাই-বাছাই শেষে চ্যাম্পিয়ন হন জেসিয়া ইসলাম। এরপর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেন জেসিয়া। প্রতিযোগিতা চলাকালীন সালমান মুক্তাদির ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়াকে নিয়ে ভিডিও বার্তা দেন। এই ভিডিও বার্তার পরই দুজনের প্রেম নিয়ে কানাঘুষা শুরু হয়। জেসিয়া তখন বলেন, ‘এসব সত্য নয়। সত্যিটা হলো সালমান আমার ভালো বন্ধু।’

আর ওই সময় সালমান বলেছিলেন, কিছু মানুষ তার পেছনে লেগেছে। এতে ঢাল হিসেবে ব্যবহার করছে জেসিয়াকে। এটা মোটেও ভালো বিষয় নয়। জেসিয়ার সঙ্গে তার সম্পর্ক ভালো। সে তার ভালো বন্ধুও বটে।

সালমানের সঙ্গে কবে থেকে প্রেম হলো? জেসিয়া বলেন, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার আগে থেকে। আমরা কিন্তু নানা কর্মকাণ্ডের এর প্রমাণও দিয়েছি। আমার এখন পড়াশোনা নিয়েই সব ভাবনা। সামনে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হব। পড়াশোনা শেষ হলে কিংবা তার আগেও বিয়ে করতে ফেলতে পারি।

ঢাকা, ১৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ