Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পিকনিকে ববির সঙ্গী হচ্ছেন শুভ

প্রকাশিত: ১৮ মে ২০১৮, ২২:১৪

শোবিজ লাইভ: ‘অগ্নি’, ‘প্রেমী ও প্রেমী’র পর জাজ মাল্টিমিডিয়া প্রযোজনায় নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক আরিফিন শুভ। এই ছবির নাম ‘পিকনিক’। নির্মাণ করবেন ইফতেখার চৌধুরী। ছবিতে শুভর নায়িকা হিসেবে থাকবেন চিত্রনায়িকা ববি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার একটি সূত্র থেকে খবরটি নিশ্চিত করা হয়েছে।

সূত্র বলছে, শুভ এখনও লিখিতভাবে চুক্তিবদ্ধ না হলেও ববি চুক্তিবদ্ধ হয়েছেন। কলকাতার ‘আহা রে’ ছবির শুটিং সেরে ২৪ মে ঢাকার ফিরবেন শুভ। তারপর তিনিও সাইন করবেন। জানা গেছে, ঈদুল ফিতরের ১৫ দিন পর থেকে আমেরিকায় এই ছবির শুটিং শুরু হবে। ছবির ৯০ ভাগ শুটিং সেখানেই হবে।

জাজ কর্ণধার আবদুল আজিজ ফ্রান্সের কান উৎসবে অংশ নিয়েছেন, শুভ কলকাতায় থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি। অন্যদিকে চিত্রনায়িকা ববির মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।পরিচালক ইফতেখার চৌধুরীও দেশে নেই। তিনি বলেন, আরো আগে পিকনিক’ বানাতে চেয়েছিলাম। তখন প্রযোজক পাইনি। জাজ গল্প শোনার পর এগিয়ে এসেছে।

নায়ক-নায়িকার ব্যাপারে পরিচালক ইফতেখার চৌধুরী কিছু বলতে চাননি। শুধু বলেন, রোজার মাসের মধ্যে সবকিছু জানানো হবে। আরো চমক থাকবে। তার জন্য অপেক্ষা করতে হবে।

তবে শুভ-ববি যে পিকনিক ছবির নায়ক-নায়িকা খবরটির শতভাগ নিশ্চয়তা দিয়েছে দায়িত্বশীল ওই সূত্র। খোঁজ নিয়ে জানা গেছে, ক্যারিয়ারে প্রথমে শুভ-ববি এর আগে কাজ করেছিলেন একটি টেলিফিল্মে।

সেটিও ছিল ইফতেখার চৌধুরীর পরিচালনায়। তবে বড়পর্দায় শুভ-ববি এবারবই প্রথমবার কাজ করতে যাচ্ছেন। চলচ্চিত্রে প্রতিষ্ঠিত এই দুই তারকা জুটি হয়ে কতটা সফলতা পান সেটাই এখন দেখার বিষয়।

 


ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ