Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কালার্স বাংলায় চালু হচ্ছে ‘কে হবে বাংলার কোটিপতি’

প্রকাশিত: ১৮ মে ২০১৮, ০১:১৪

শোবিজ লাইভ: ব্রিটিশ রিয়্যালিটি শো ‘হু ওয়ান্টস টু বি অ্যা মিলিয়নেয়ার’-এর আদলে হিন্দীতে শুরু হয় ‘কৌন বনেগা ক্রোড়পতি’। অমিতাভ বচ্চনের সঞ্চালনায় তা বিপুল জনপ্রিয়তা পেয়েছে।

আর সেই অনুষ্ঠানের ফরম্যাট মেনেই ফের বাংলায় শুরু হচ্ছে ‘কে হবে বাংলার কোটিপতি’। অবশ্য কয়েকবছর আগে মহুয়া বাংলা এই অনুষ্ঠানটি প্রচার করেছিল। পরে চ্যানেলটি বন্ধ হয়ে যাওয়ায় তা আর পরে হয়নি। এবার একই প্রযোজকের তত্ত্বাবধানে কালার্স বাংলায় ফের চালু হচ্ছে ‘কে হবে বাংলার কোটিপতি’।

তবে এই পর্বে সঞ্চালনাল দায়িত্ব পালন করবেন কি তা নিয়ে চলছে নানা গুঞ্জন। আগেরবার সৌরভ গঙ্গোপাধ্রায় সঞ্চালনার দায়িত্ব পালন করেছিলেন। তবে এবার শোনা যাচ্ছে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্রায়কে প্রস্তাব দেওয়া হযেছে এই কাজের দায়িত্ব নিতে। তবে তিনি বলেছেন, আমি এখনই কিছু বলতে পারব না। ছোট পর্দায় এর আগে প্রসেনজিৎ ‘বাংলার সেরা পরিবার’ রিয়্যালিটি শোয়ের সঞ্চালনা করেছিলেন।

চ্যানেল সুত্রের খবর, গত বারের মতো এবারও আমজনতার পাশাপাশি খেলতে আসবেন বেশ কিছু সেলেব্রিটিও। আর টিজার থেকে সেট, খেলার পদ্ধতি থেকে আবহসঙ্গীত পুরোটাই হবে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র আদলে। কয়েক দিনের মধ্যেই শুরু হবে অডিশন। জুলাই থেকে ‘কে হবে বাংলার কোটিপতি’-র সম্প্রচারের সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে।

 

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ