Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

লাক্স-চ্যানেল আই সুপারস্টার মিম

প্রকাশিত: ১২ মে ২০১৮, ২১:৩৬

শোবিজ লাইভ: বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঘোষণা করা হলো এবারের মুকুট বিজয়ীর নাম। লাক্স-চ্যানেল আই সুপারস্টারের মুকুট জয় করে নিলেন মিম মানতাশা। আকাশ ছোঁয়ার স্বপ্নে সবাইকে পেছনে ফেলে প্রথম হলেন তিনি। উপস্থিতি সবাইকে চমকে দিয়ে দেশের কয়েক হাজার সুন্দরীকে পেছনে ফেলে বিজয়মুকুট ছিনিয়ে নিলেন মিম।

শুধু সৌন্দর্যই নয়, মেধা ও যোগ্যতাই যে সৌন্দর্যের প্রধান মাপকাঠি এটাই প্রমাণ করে দিলেন তিনি। সেই সঙ্গে শুক্রবারের বর্ণিল আয়োজনের মাধ্যমে শুধু মুকুটই নয়, বিজয়ের হাসিতে জয় করে নিলেন দর্শকের হৃদয়। প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় হলেন যথাক্রমে সারওয়াত আজাদ বৃষ্টি ও সামিয়া অথৈ ।

প্রতিযোগিতায় শুরু থেকে চূড়ান্ত আসরে বিচারকের দায়িত্ব পালন করেন গায়ক তাহসান খান, নায়ক আরিফিন শুভ ও সাদিয়া ইসলাম মৌ। তাদের সঙ্গে চূড়ান্ত রাউন্ডে বিশেষ বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন মাননীয় সংসস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, অভিনেতা আলী যাকের ও অভিনেত্রী ঈশিতা। বিজয়ীর মাথায় মুকুট পরিয়ে দেন ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’বিদ্যা সিনহা মিম।

অনুষ্ঠানে চূড়ান্ত বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন ইউনিলিভার বাংলাদেশের ব্র্যান্ড ডিরেক্টর। চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংসদ আসাদুজ্জামান নূর প্রমুখ।

এদিকে পাঁচ সুন্দরীর মধ্যে কে সেরা, এ নিয়ে নানা আলোচনা চলছে কিছুদিন ধরে। পাঁচ সুন্দরীর মধ্যে ছিলেন, সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন ও নাবিলা।

 

ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ