Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অ্যাঞ্জেলিনা জোলির চতুর্থ বিয়ে!

প্রকাশিত: ১৬ মার্চ ২০১৮, ২৩:২৯

শোবিজ লাইভ: হলিউডে অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির বিয়ের খবরে চারদিকে হৈচৈ পড়েছে। এই অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি চতুর্থ বিয়ের পিড়িতে বসতে যাচ্ছে বলে জানা যায়। ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের পর জোলিকে নিয়ে নানা খবর ছড়িয়েছিলো হলিউড জগতে। এবার সব গুঞ্জন থামিয়ে চতুর্থবার বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। এবার আর কোনও অভিনেতা নয় জোলির চতুর্থ স্বামী হতে চলেছেন এক ব্রিটিশ ধনকুবের সাথে। তবে তাঁর পরিচয় নিয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি।

জোলির বিয়ের ঘটকালি করেছেন হলিউডের আর এক তারকা জর্জ ক্লুনির স্ত্রী আমাল ক্লুনি। তিনিই নাকি জোলির সঙ্গে সেই ব্রিটিশ বিলিওনিয়ারের পরিচয় করিয়ে দিয়েছিলেন। সূত্রের খবর পুরো পরিচয়টাই হয়েছিল জোলির স্বেচ্ছাসেবা মূলক কাজের জন্য। এই ব্রিটিশ বিলিওনিয়ারও নাকি জোলির মতই রিফিউজিদের নিয়ে কাজ করছেন। সেই পরিচয় ক্রমে ঘনিষ্ঠতায় পরিণত হয়েছে।

জোলি তাঁর ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, বিয়ের পর লন্ডনেই ছেলেমেয়েদের নিয়ে পাকাপাকি ভাবে থাকতে চান তিনি। এমনকি এই চতুর্থ স্বামীই যে তাঁর জীবনের শেষ পুরুষ হবেন তাও জানিয়েছেন। তবে বিয়ের দিনক্ষণ নিয়ে এখনই কোনও কথা স্পষ্ট করে জানাতে চাননি অভিনেত্রী।

 


ঢাকা, ১৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ