Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ওমর সানী অসুস্থ, হাসপাতালে ভর্তি

প্রকাশিত: ৬ মার্চ ২০১৮, ০২:৩৩

শোবিজ লাইভ: চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক ওমর সানী অসুস্থ হয়ে পড়েন। শারীরিক চেকআপের পর কর্তব্যরত ডাক্তার তাকে হাসপাতালে ভর্তি হতে বলেন। সোমবার বিকালে অসুস্থ অবস্থায় তাকে এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, তিনি দুপুরের দিকে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তাকে পরিবারের সদস্যরা দ্রুত হাসপাতালে নিয়ে আসেন। ওমর সানীর সহকারী মোহাম্মদ আলী হোসেন বলেন, ওমর সানী ভাই বুকে ব্যথা অনুভব করার পর জরুরীভিত্তিতে ডাক্তারের নিকট আসা হয়। ডাক্তার শাহাবুদ্দিন সাহেবের পরামর্শে তিনি শারীরিক চেক আপ করেন। হার্টে ব্লক ধরা পড়েছে এবং ডাক্তার তাকে তিনটি রিং পরানোর পরামর্শ দিয়েছেন। আজ রাতেই তাকে রিং পরানো হবে বলে সিদ্ধান্ত নিয়েছেন। তবে তিনি শঙ্কামুক্ত। আরো কিছু প্রয়োজনীয় রিপোর্ট হাতে আসার পর তার হার্টে রিং পরানো হবে।

তিনি আরও বলেন, সানী ভাই ও মৌসুমী আপা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।হাসপাতালে এখন ওমর সানীর পাশে তার স্ত্রী মৌসুমী এবং পরিবারের অন্য সদস্যরা রয়েছেন।

উল্লেখ্য, নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানী। এখনো তিনি সমান তালে অভিনয় করে যাচ্ছেন। নায়ক হিসেবে তার অভিনীত জনপ্রিয় ছবিগুলোর মধ্যে রয়েছে ‘চাঁদের আলো’, ‘প্রেম প্রতিশোধ’, ‘মহৎ’, ‘আখেরি হামলা’, ‘দোলা’,‘কুলি’, ‘আত্ম অহংকার’ ইত্যাদি।


ঢাকা, ০৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ