Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে বিয়ে করছেন অভিনেতা তৌসিফ

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারী ২০১৮, ০১:১৩

শোবিজ লাইভ: ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবের গায়ে হলুদের আনুষ্ঠান শেষ হয়েছে। গায়ে হলুদের এই আয়োজন রাজধানীর ধানমন্ডির একটি কমিউনিটি সেন্টারে একেবারে ঘরোয়া পরিবেশে অনুষ্ঠিত হয়েছিল।

শুক্রবার বিয়ের পিঁড়িতে বসবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। পাত্রী হিসেবে বেছে নিয়েছেন জান্নাতুল ফেরদৌস সুষমাকে। সুষমার সঙ্গে তৌসিফের পরিচয় অনেক দিনের। তৌসিফের ভাষায়, প্রায় সাড়ে তিন বছর তো হবেই। তবে আমাদের বিয়ে হচ্ছে পারিবারিকভাবেই।

মিরপুরের মেয়ে সুষমা বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজিতে (বিইউবিটি) বিবিএ পড়ছেন। তৌসিফ আরো বলেন, নাটকের কাজ নিয়ে খুব ব্যস্ত। তার মাঝে বিয়ের জন্য এতটুকু সময় বের করেছি। এখনো অনেক দাওয়াত বাকি। ফোনে ফোনে সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। বিয়ে-বৌভাত শেষ করেই আবার শুরু হবে কাজ।

গায়ে হলুদের আয়োজন ঘরোয়া হলেও সেখানে উপস্থিত ছিলেন তৌসিফ মাহবুব ও তার হবু স্ত্রী জান্নাতুল ফেরদৌস জারার পরিবারের সদস্য এবং কাছের বন্ধুরা। রীতিমতো যেন তারার হাট বসেছিল সেখানে।

তৌসিফ মাহবুব বলেন, ধানমন্ডিতে বাসার পাশেই গায়ে ছোট একটি কমিউনিটি সেন্টারে গায়ে হলুদের আয়োজন করেছি। শুক্রবার বিয়ে হবে। আর বউ-ভাতের আয়োজন থাকছে আগামী ১২ ফেব্রুয়ারি।

 

ঢাকা, ০৭ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ