Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাহুবলি’র নায়িকাকে জুতা নিক্ষেপ (ভিডিও)

প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০১৮, ০২:১২

শোবিজ লাইভ: ‘বাহুবলি’র নায়িকা তামান্না ভাটিয়ার দিকে জুতা নিক্ষেপ করা হয়েছে। ভারতীয় ছবির ওই নায়িকাকে ৩১ বছর বয়সী এক যুবক জুতা নিক্ষেপ করেন। ওই যুবকের নাম করিমুল্লাহ। এ অভিযোগে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

এ খবর দিয়েছে অনলাইন জি নিউজ। এতে বলা হয়, হায়দরাবাদের হিম্মতনগরে একটি জুয়েলারি দোকান উদ্বোধন করতে গিয়েছিলেন তামান্না ভাটিয়া। তা উদ্বোধন করে তিনি বেরিয়ে আসতেই তার দিকে ছোড়া হয় জুতা।

তাকে লক্ষ্য করে ছোড়া হলেও শেষ পর্যন্ত জুতাটি গিয়ে আঘাত করে ওই দোকানের এক কর্মচারীকে। এ অভিযোগে আটক ব্যক্তি মুর্শিদাবাদের বাসিন্দা বি-টেক গ্রাহজুয়েট করিমুল্লাহ। নয়নগুড়া পুলিশ স্টেশনের ইন্সপেক্টর বি রবীন্দর বলেছেন, করিমুল্লাকে তাৎক্ষণিকভাবে গ্রেপ্তার করা হয়েছে।

তাকে জিজ্ঞাসাবাদে জানা গেছে, নায়িকা তামান্না ভাটিয়া সম্প্রতি ছবিতে যে ভূমিকায় অভিনয় করেছেন তাতে করিমুল্লাহ ভীষণ বিরক্ত, হতাশ। এ কারণেই সে ওই কাজ করেছে। তার জুতা ছুড়ে মারার ভিডিও এখন অনলাইনে সয়লাব।

উল্লেখ্য, করিমুল্লাহর জুতার আঘাতে ওই দোকানের যে কর্মচারী আহত হয়েছেন তিনি পুলিশে একটি মামলা করেছেন। এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে করিমুল্লাহকে। উল্লেখ্য, এসএস রাজামৌলির দুই পর্বের ছবি ‘বাহুবলি’তে অভিনয় করে বলিউডে বিপুল খ্যাতি কুড়িয়েছেন তামান্না।

তিনি এমনিতে তামিল, তেলুগু ও হিন্দি ভাষার ছবি করে থাকেন। এনিয়ে তোলপাড় চলছে ভারতজুড়ে।

 

 

ভিডিও: 

 

ঢাকা, ২৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ