Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফিল্মফেয়ারে সেরা অভিনেতা ইরফান, অভিনেত্রী বিদ্যা

প্রকাশিত: ২১ জানুয়ারী ২০১৮, ২২:৪০


শোবিজ লাইভ: জমকালো আয়োজনে প্রদান করা হয় ৬৩তম জিয়ো ফিল্মফেয়ার পুরস্কার। মুম্বইতে অনুষ্ঠিত এ আয়োজনে বলিউডের শীর্ষ তারকাদের চোখধাঁধানো পারফরমেন্সের ফাঁকে ফাঁকে প্রদান করা হয় পুরস্কার।

এ নিয়ে ষষ্ঠবারের মতো ‘ব্ল্যাক লেডি’ ট্রফি জিতলেন বিদ্যা। একবার শুধু সমালোচকদের চোখে সেরা অভিনেত্রী হয়েছিলেন তিনি। বাকি পাঁচটিই এসেছে জনপ্রিয় অভিনেত্রী হিসেবে। এবার ‘তুমহারি সুলু’র জন্য সেরা জনপ্রিয় অভিনেত্রীর পুরস্কার গেছে তার ঘরে। ছবিটিতে এক গৃহিণীর চরিত্রে দারুণ অভিনয় করেছেন ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী, যিনি ঘটনাক্রমে হয়ে ওঠেন রেডিও জকি। তার হাতে পুরস্কার তুলে দেন বর্ষীয়ান অভিনেত্রী রেখা।

এবারের আয়োজনে সেরা ছবির পুরস্কার পেয়েছে ‘হিন্দী মিডিয়াম’। আর এ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন ইরফান খান। ‘তুমহারি সুলু’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন বিদ্যা বালান। এছাড়া সেরা অভিনেতার সমালোচক পুরস্কার পেয়েছেন রাজকুমার রাও।

আর সেরা অভিনেত্রীর সমালোচক পুরস্কার অর্জন করেন জায়রা ওয়াসিম। এছাড়াও ‘বেরিলি কি বরফি’ ছবিটির জন্য সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন অশ্বিনী আয়ার তিওয়ারি। সেরা ক্রিটিক ছবির পুরস্কার জেতে ‘নিউটন’। এছাড়া আরও বিভিন্ন বিভাগে পুরস্কার দেয়া হয়।

 

ঢাকা, ২১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ