Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিদ্যার নতুন চমক ‘তুমহারি সুলু’

প্রকাশিত: ১৪ ডিসেম্বার ২০১৭, ২৩:৩৪

 

শোবিজ লাইভ: বলিউড অভিনেত্রী বিদ্যা বালান অনেক দিন ধরেই দর্শকদের আড়ালে। তার বেশ কয়েকটি ছবি বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। যার ফলে অনেকেই বলাবলি করেছেন, বিয়ের পর থেকেই বিদ্যা মিডিয়ার বাইরে অবস্থান করছে। অন্য অনেক নায়িকার মতো বিয়ের পর এখানেই তাঁর ক্যারিয়ার শেষ! কিন্তু না। ঘুরে দাঁড়িয়েছেন বিদ্যা। তার অভিনীত ‘তুমহারি সুলু’ দর্শক বেশ ভালোভাবে গ্রহণ করেছেন।

এ ছবিতে অভিনয়ের জাদুই ছড়িয়েছেন তিনি। ছবিটি দারুণ ব্যবসা-সফলতাও পেয়েছে। ১৭ কোটি বাজেটের এ ছবিটি এরই মধ্যে ব্যবসা করেছে ৩২ কোটি রুপি। শুধু তাই নয়, বিদ্যা প্রশংসা পাচ্ছেন সাধারণ দর্শক থেকে শুরু করে সমালোচকদেরও।

সুরেশ ত্রিভেনী পরিচালিত এ ছবিতে বিদ্যা অভিনয় করেছেন একজন রেডিও জকির ভূমিকায়। এটিও একটি নারীপ্রধান চরিত্রের গল্প নিয়ে তৈরি সিনেমা। এর মাধ্যমে নারীপ্রধান ছবিও অনেকটা সময় পর ব্যবসা করলো বলিউড বক্স অফিসে। বিষয়টি নিয়ে আনন্দিত বিদ্যা বলেন, নারীপ্রধান ছবি আবার ভালো ব্যবসা করেছে- এটা আমার খুশির বড় কারণ। আমি বেশ কয়েকটি নারীপ্রধান ছবিতে কাজ করেছি।

তার অধিকাংশই দর্শক গ্রহণ করেছেন। তবে বিয়ের পর থেকে অভিযোগের তীর ছোড়া হচ্ছিল আমার দিকে। বিয়ের পর নাকি আমার ছবি ব্যবসা করছে না। ‘তুমহারি সুলু’ সেই অভিযোগ থেকে আমাকে মুক্ত করলো।


ঢাকা, ১৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ