Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কক্সবাজারে নির্মিত হচ্ছে বিনোদন সিনেপ্লেক্স

প্রকাশিত: ১২ ডিসেম্বার ২০১৭, ১৯:৫৬

 

শোবিজ লাইভ: দেশে প্রথম তিনটি সিনেপ্লেক্স নির্মাণ করতে যচ্ছে সোহানা গ্রুপ নামের একটি প্রতিষ্ঠান। বাংলাদেশের জনপ্রিয় বিনোদন স্থান হচ্ছে কক্সবাজার। সেখানে বিভিন্ন বিনোদনের ব্যবস্থা থাকলেও নেই তেমন কোনো সিনেপ্লেক্স। এবার সেটিও হতে যাচ্ছে শিগগিরই। সেখানে বৃহত্তম বিনোদন কমপ্লেক্স নির্মাণ করতে যাচ্ছে বেসরকারি উদ্যোক্তা প্রতিষ্ঠান সোহানা গ্রুপ।সিনেমাপ্রেমীদের জন্য গড়ে ওঠছে নতুন তিনটি সিনেপ্লেক্স।

সব বয়সী মানুষের বিনোদনের কথা মাথায় রেখে তৈরি হচ্ছে হোয়াইট স্যান্ড রিসোর্ট। সেখানে থাকছে বৃহৎ এক শপিংমল ও নতুন সিনেপ্লেক্স। কক্সবাজারে এবারই প্রথম এই সিনেপ্লেক্সে দর্শকরা একসঙ্গে দেশিয় ছবির পাশাপাশি বিদেশী ভাষার নতুন ছবি উপভোগ করতে পারবেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার মো. মিজানুর রহমান।

তিনি বলেন, ‘পাঁচ লক্ষ বর্গফুট জুড়ে থাকছে ৩০০ এর বেশি রুমের এক পাঁচ তারকা হোটেল। আমরা কক্সবাজারকে বদলে দিতে চাই। একজন মানুষ দুই তিনদিনের জন্য কক্সবাজার গেলে তেমন কোনো বিনোদনকেন্দ্র খুঁজে পায় না। তাই সববয়সী মানুষের কথা মাথায় রেখে কক্সবাজারে তৈরী হচ্ছে বৃহত্তম এই বিনোদন কমপ্লেক্স।

তিনি আরো বলেন, সিনেপ্লেক্সের পাশাপাশি সেখানে থাকবে ২টি ফুডকোর্ট। আরো থাকছে আন্তর্জাতিক মানের কনফারেন্স ও মিটিং হল। শিশুদের কথা মাথায় রেখে থাকছে কিডস জোন, গেমস রুম, জুস বার ও ক্লাব। ইনফিনিটি সুইমিং পুল, অ্যামিউজমেন্ট পাকের্র পাশাপাশি হোয়ইট স্যান্ড রিসোর্টের আগত অতিথিদের জন্য থাকছে সিনেমা দেখার বিশেষ সুযোগ। নতুন বছরে চালু হবে নতুন তিন সিনেপ্লেক্স।


ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ