Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিমানে হয়রানির শিকার দিয়া মির্জা

প্রকাশিত: ২৩ মে ২০২২, ০০:৪৪

অভিনেত্রী দিয়া মির্জা

শোবিজ ডেস্ক: বলিউড অভিনেত্রী ও সাবেক বিউটি কুইন দিয়া মির্জা। সম্প্রতি বিমানে ভ্রমণকালে হয়রানির শিকার হয়েছেন তিনি। টুইটারে বিষয়টি নিজেই জানিয়েছেন এই অভিনেত্রী।

জানা যায়, গত শুক্রবার (২০ মে) মুম্বাই থেকে দিল্লি যাচ্ছিলেন দিয়া। বেসরকারি বিমান সংস্থা ভিস্তেরার UK904 বিমানে চড়েছিলেন তিনি। তবে খারাপ আবহাওয়ার জন্য নির্ধারিত গন্তব্যে না গিয়ে বিমানটি জয়পুরে পৌঁছায়। বিমান বাতিল হলেও বিমান সংস্থার পক্ষ থেকে কোনওরকম সহায়তা মেলেনি।

দিয়া মির্জা টুইটারে লেখেন, জয়পুরে অবতরণের পর বিমানসংস্থা যাত্রীদের এয়ারক্রাফ্টের ভিতরেই তিন ঘন্টা ধরে অপেক্ষা করায়। এরপর জানানো হয়, উড়ান বাতিল হয়েছে। সকলকে নেমে যাওয়ার অনুরোধ করা হয়।

এই অভিনেত্রী যোগ করেন, এয়ারপোর্ট কর্তৃপক্ষ অথবা বিমান সংস্থার কেউই সাহায্যের জন্য এগিয়ে আসছে না। আমাদের ব্যাগ কোথায়, সেটাও জানি না।

দিয়া একা নয়, ওই বিমানের একাধিক যাত্রী বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় অভিযোগ জানিয়েছেন। একজন লিখেছেন, জয়পুর বিমানবন্দরে বিমানের ভিতরেই রাত ১১টা থেকে রাত ২.১৫ পর্যন্ত অপেক্ষা করেছে সকলে। এরপর বিমান বাতিলের খবর জানিয়ে বলা হয়, নিজেরা দিল্লি যাওয়ার ব্যবস্থা করে নিন। সূত্র: হিন্দুস্তান টাইমস

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ