যুক্তরাষ্ট্রে একই পরিবারের ছয় বাংলাদেশির মরদেহ উদ্ধার


Published: 2021-04-06 13:43:14 BdST, Updated: 2021-04-15 14:04:07 BdST

লাইভ ডেস্ক: যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে বাংলাদেশি বংশোদ্ভূত একই পরিবারের ছয় সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার অ্যালেন শহরের বাসভবন থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা অভিবাসনের মাধ্যমে বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে স্থানান্তরিত হয়েছিলেন। পুলিশ পরিচয় প্রকাশ করলেও স্থানীয় বাংলাদেশি কমিউনিটি সূত্রে জানা গেছে, নিহত প্রত্যেকেই বাংলাদেশি। উদ্ধার হওয়া মৃত ব্যক্তিরা হলেন সিটি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট শাম তৌহিদ, তার স্ত্রী মিসেস নীনা, তাদের দুই ছেলে ও এক মেয়ে এবং শাম তৌহিদের বৃদ্ধা মা।

পুলিশের মুখপাত্র সার্জেন্ট জন ফেল্টি বলেন, দুই ভাই নিজেরা ঠিক করেছিল যে তারা সুইসাইড করবে এবং সেই সঙ্গে পুরো পরিবারকে মেরে ফেলবে। সে অনুযায়ী তারা হত্যাযজ্ঞ সম্পন্ন করে থাকতে পারে।

দুই ভাইয়ের একজন যার বয়স ১৯ বছর সে সোশ্যাল মিডিয়ার একটি দীর্ঘ সুইসাইড নোট রেখে গেছে। তাতে সে নিজেকে মানসিক বিকারগ্রস্ত বলে উল্লেখ করেছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গত শনিবার তাদের মৃত্যু হয়েছে। ঘটনার কারণ বের করতে তদন্ত করছে পুলিশ।

ঢাকা, ০৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।