Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৪ঠা মার্চ ২০২৪, ২০শে ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

সবাইকে নিয়ে চলতে চাই: মেয়র জায়েদা

প্রকাশিত: ২৬ মে ২০২৩, ১৮:৩৯

মেয়র জায়েদা খাতুন

লাইভ প্রতিবেদক: গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচনে মেয়র পদে জয়ী হয়েছেন স্বতন্ত্রপ্রার্থী জায়েদা খাতুন। নির্বাচিত হয়ে তাঃক্ষণিক প্রতিক্রিয়ায় সবার মতামত নিয়ে কাজ করতে চান বলে জানিয়েছেন। তার ছেলে গাসিকের বরখাস্তকৃত সাবেক মেয়র জাহাঙ্গীর আলম নগরের বাসিন্দাদের জন্য কাজ করতে সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

গাসিক নির্বাচনে মেয়র পদে টেবিল ঘড়ি প্রতীক নিয়ে ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট পেয়ে নির্বাচিত হন স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের আওয়ামী লীগের প্রার্থী আজমত উল্লা খান পান ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট।

ভোটের দিন বৃহস্পতিবার গভীর রাতে বেসরকারিভাবে প্রকাশিত ফলে আজমতের চেয়ে ১৬ হাজার ১৯৭টি বেশি ভোট পেয়ে জয়ী হন জায়েদা খাতুন।

নির্বাচনে জয়ী জায়েদা এক প্রশ্নের জবাবে সাংবাদিকদের উদ্দেশে বলেন, ‘কাজটা তো আমি একা করতে পারব না। আমার যে ছেলে আমার পাশে ছিল, আমার ছেলেকে সাথে নিয়া যা যা কাজের…সম্পূর্ণ কাজ আর আমার ছেলে যা করেছিল, যা রইছে, এগুলো সব আমি উঠায়া দিব।

‘এখানকার মানুষ নিয়া, সবার মতামত নিয়াই তো করতে অইব। একলা কি আমি কোনো কাজ করতে পারব?’

জায়েদার ছেলে জাহাঙ্গীর আলম বলেন, ‘এই শহরবাসী যেহেতু আমাদের বিশ্বাস করেছে, বড় বিপদে এই শহরের লক্ষ লক্ষ মানুষ আমাদের পাশে ছিল। বড় মানুষরা ছিল না, কিন্তু এই শহরের খেটে খাওয়া মানুষ, এই শহরের নিবেদিত মানুষ, সকল মানুষ আমাদের পাশে থেকে মা-সন্তানকে যেমন সহযোগিতা করেছে, মা-সন্তানও এ শহরের মানুষের জন্য জীবনের যা কিছু আছে, সবকিছু দিয়ে আমরা চেষ্টা করব, এই শহরের মানুষ যেন সুন্দরভাবে বসবাস করে এবং মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সার্বিকভাবে সহযোগিতা চাই।

‘মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমি, আমার মা যাব। আমাদের এ শহরকে সুন্দরভাবে সাজানোর জন্য যা যা প্রয়োজন, আমরা সবকিছুর জন্য মা, সন্তান প্রস্তুতি নিয়েছি।’

ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ