Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফল ঘোষণা নিয়ে নৌকা-ঘড়ির সমর্থকরা মুখোমুখি, টানটান উত্তেজনা

প্রকাশিত: ২৬ মে ২০২৩, ০৩:৫৫

ফল ঘোষণা নিয়ে নৌকা-ঘড়ির সমর্থকরা মুখোমুখি, টানটান উত্তেজন

গাজীপুর লাইভ: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোট গণনা চলছে। এখন পর্যন্ত মোট ৪৮০টি কেন্দ্রের মধ্যে ১৩০টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। এসব কেন্দ্রের ভোটের ফলাফলে সব প্রার্থীর থেকে এগিয়ে রয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন। বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ চলে। এরপর শুরু হয় ভোট গণনা।

ভোট গণনায় দেখা যায়, ১৩০টি কেন্দ্রের ফলাফলে টেবিলঘড়ি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন পেয়েছেন ৭৭,৮৭৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী আজমত উল্লা খান নৌকা প্রতীকে পেয়েছেন ৬৬,৯৯২ ভোট। এ ছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী হাতপাখা প্রতীকে গাজী আতাউর রহমান ৮১২১ ও স্বতন্ত্র প্রার্থী সরকার শাহনুর ইসলাম হাতি প্রতীকে পেয়েছেন ৮৬২৩ ভোট।

এদিকে, বঙ্গতাজ অডিটোরিয়ামে চলছে ফলাফল ঘোষণা। বাইরে নৌকা ও টেবিল ঘড়ির প্রার্থীরা অবস্থান নিয়েছেন। যে কেন্দ্রে যে দল জয় পাচ্ছে সঙ্গে সঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করছেন সমর্থকরা। শুরু থেকেই টেবিল ঘড়ির সমর্থকরা ছিলেন গেটের বাইরে। এরপর নৌকার সমর্থকরা এলে কিছুটা সরে গিয়ে দাঁড়ান তারা।
দিনব্যাপী ভোটে সিংহভাগ ভোটার সন্তোষ প্রকাশ করেন। এখন চলছে ভোটের ফলাফল ঘোষণা। ফল ঘোষণার শুরু থেকেই অডিটোরিয়ামে উপস্থিত আছেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

ঢাকা, ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ