Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন

‘আমার মা নির্বাচিত হয়েছেন, আমি সব সেন্টারে খবর নিয়ে জানতে পেরেছি’

প্রকাশিত: ২৬ মে ২০২৩, ০২:০৫

জায়েদা খাতুন নির্বাচিত হয়েছেন বলে দাবি করেছেন ছেলে জাহাঙ্গীর আলম

লাইভ প্রতিবেদক: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে জায়েদা খাতুন নির্বাচিত হয়েছেন বলে দাবি করেছেন ছেলে জাহাঙ্গীর আলম। বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যায় এমন দাবি করেন গাজীপুর সিটির সাবেক মেয়র।

তিনি বলেন, আমার মা নির্বাচিত হয়েছেন। আমি সব সেন্টার খবর নিয়ে জানতে পেরেছি।
এদিকে ,গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচনের মোট ৪৮০টির এর মধ্যে ১০৬ কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। এতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজমত উল্লাহ নৌকা প্রতীকে পেয়েছেন ৪৪ হাজার ৯৯৬ ভোট। স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন টেবিল ঘড়ি প্রতীকে পেয়েছেন ৫৪ হাজার ৩৭৬ ভোট। স্বতন্ত্র প্রার্থী সরকার শাহনূর ইসলাম হাতি প্রতীকে পেয়েছেন আট হাজার ৩২৫ ভোট।

এর আগে সকাল ৮টায় শুরু হয়ে ভোটগ্রহণ একটানা চলে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকে কেন্দ্রে কেন্দ্রে ভিড় করেন ভোটাররা। নির্বাচন নিয়ে অনিয়মের অভিযোগ ছিল না প্রার্থীদের।

সকাল থেকেই বিভিন্ন কেন্দ্রের সামনে ছিল ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি। বিশেষ করে নারী ভোটারদের সংখ্যা ছিলো চোখে পড়ার মতো। তবে দুপুরের দিকে ভোটার উপস্থিতি কিছুটা কমে যায়।

নগরে এই প্রথম ইভিএমে ভোট হয়। এ প্রযুক্তির সঙ্গে অনেক ভোটারই অপরিচিত। যে কারণে অনেক কেন্দ্রেই ভোটগ্রহণে ছিল ধীরগতি। বিশেষ করে নারী ও বয়স্করা কিছুটা জটিলতায় পড়েন। তবে তরুণরা স্বাচ্ছন্দ্যেই ভোট দিয়েছেন।


ঢাকা, ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ