Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১২ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
জেলা পরিষদ নির্বাচন...

আ.লীগ প্রার্থীর লোকজন কেড়ে নিলো স্বতন্ত্র প্রার্থীর কাগজপত্র

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বার ২০২২, ০৮:০১

আ.লীগ প্রার্থীর লোকজন কেড়ে নিলো স্বতন্ত্র প্রার্থীর কাগজপত্র

চাঁপাইনবাবগঞ্জ লাইভ: জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্রের ব্যাংক ড্রাফটসহ কাগজপত্র নিয়ে এসেছিলেন এক চেয়ারম্যান প্রার্থী। সাবেক ইউপি চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী দুরুল হোদা সন্ত্রাসী হামলার শিকার হয়ে মনোনয়নপত্র না দিয়ে ফিরে যেতে বাধ্য হয়েছেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন অফিসের নিচ তলায় বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে এমন ঘটনা ঘটে। এসময় ছিনিয়ে নেওয়া হয়েছে চেয়ারম্যান পদ প্রার্থীর ব্যাংক ড্রাফটসহ পুরো ফাইল।

হামলার শিকার দুরুল হোদা চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানিহাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। তিনি আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। জেলা নির্বাচন অফিসে মনোনয়ন ফরম নিতে গেলে হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি।

তিনি বলেন, ঘটনাটি জেলা নির্বাচন অফিসের সিসি ক্যামেরায় ঘটনার সকল রেকর্ড রয়েছে। কারা সন্ত্রাসী হামলা করেছিল এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি তাদের চিনতে পেরেছি। তারা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী রুহুল আমিনের লোকজন। তারা আমার ব্যাংক ড্রাফটসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিনিয়ে নিয়ে গেছে। এখন মনোয়নয়পত্র নেওয়া ও জমা দেয়ার আর কোনো পথ নেয়। আমি তাৎক্ষণিকভাবে জেলা নির্বাচন অফিসারকে ফোন দিয়েছি কিন্তু তিনি ফোন ধরেননি। বর্তমানে আমি নিজের জীবনের নিরাপত্তা হুমকিতে রয়েছি বলেও জানান তিনি।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী রুহুল আমিন তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন। তিনি জানান, এ ধরনের কোনো ঘটনা আমার জানা নাই। আমি শহরের বাইরে আছি। এ ধরনের কোনো কথা আমার কানেও আসেনি। আমার লোকজন না, হয়তো অন্য কেউ এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রিটানিং কর্মকর্তা একেএম গালিভ খাঁন জানান, বিষয়টি আমার জানা নেই। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, আগামী ১৭ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) জেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। তবে বুধবার (১৪ সেপ্টেম্বর) পর্যন্ত কোনো মনোনয়নপত্র জমা হয়নি বলে জানিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা।

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ