Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বশেমুরবিপ্রবিতে মানববন্ধন

প্রকাশিত: ২৩ মে ২০২৩, ২২:৫৫

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বশেমুরবিপ্রবিতে মানববন্ধন

বশেমুরবিপ্রবি (গোপালগঞ্জ) লাইভ: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। মঙ্গলবার (২৩ মে) দুপুরে একাডেমিক ভবনের সামনে এ কর্মসূচীর আয়োজন করা হয়।

ভিসি প্রফেসর ড. এ. কিউ. এম. মাহবুব বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে, আমি এর তীব্র নিন্দা জানাই এবং হুমকিদাতাকে আইনের আওতায় এনে বিচারের দাবি জানাচ্ছি। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যাকে বারবার হত্যার ষড়যন্ত্র হলেও আল্লাহতায়ালা তাকে বাঁচিয়ে দিয়েছেন। বঙ্গবন্ধু কন্যাকে নিয়ে যেকোন ষড়যন্ত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবার রুখে দিবে।


মানববন্ধনে বক্তব্য রাখেন প্রক্টর ড. মো: কামরুজ্জামান, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো: শাহজাহান, শিক্ষক সমিতির সভাপতি ড. সালেহ আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দার, ইংরেজি বিভাগের সভাপতি হাবিবুর রহমান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাকিয়া সুলতানা মুক্তা, বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ইমদালুল হক শরীফ, নিরাপত্তা কর্মকর্তা তরিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম, শেখ তারেক, মেহেদি হাসান রাসা প্রমুখ। মানববন্ধন কর্মসূচি সঞ্চালনা করেন শিক্ষক সমিতির সহ-সভাপতি মো: ফায়েকুজ্জামান মিয়া।

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ