Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতার ফাঁসির দাবিতে সরব বশেমুরবিপ্রবি ছাত্রলীগ

প্রকাশিত: ২৩ মে ২০২৩, ০৪:২৭

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতার ফাঁসির দাবিতে সরব বশেমুরবিপ্রবি ছাত্রলীগ

বশেমুরবিপ্রবি লাইভ: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা আবু সাঈদ চাঁদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ করেছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ছাত্রলীগ।

সোমবার (২২ মে) দুপুর পৌঁনে দুইটায় বিশ্ববিদ্যালয়ের লিপুস ক্যান্টিন থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে ক্যাম্পাসের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে চাঁদের কুশপুত্তলিকা দাহ করা হয়।

সম্প্রতি রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি দেয়। এতে তার বিরুদ্ধে সন্ত্রাসী আইনে মামলা করা হয়েছে। এ ঘটনা মেনে নিতে পারেনি আওয়ামী লীগ ও দলটির অঙ্গসংগঠন। প্রতিবাদে সারাদেশে চলছে বিভিন্ন কর্মসূচি। এরই ধারাবাহিকতায় বশেমুরবিপ্রবি ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ ও চাঁদের ফাঁসির দাবিতে প্রতিবাদ জানিয়েছে।

বিক্ষোভ মিছিলে চাঁদের ফাঁসির দাবি নিয়ে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায় বশেমুরবিপ্রবি ছাত্রলীগকে। এসময় বিএনপি ও তাদের দোসরদের হুশিয়ারী দেন তারা। মিছিল শেষে প্রশাসনিক ভবনের সামনে এসে চাঁদের কুশপুত্তলিকা দাহ করা হয়।

বশেমুরবিপ্রবি ছাত্রলীগের নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যেকোনো প্রশ্নে আপোষ করবে না বশেমুরবিপ্রবি ছাত্রলীগ। চাঁদের ফাঁসির দাবির পাশাপাশি এসময় তারা বিএনপি ও তাদের দোসরদের হুশিয়ারী করেন

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ