Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাবি শিক্ষার্থী আহত, সাভার পরিবহনের ৮ বাস আটক

প্রকাশিত: ১৬ মে ২০২৩, ০০:১১

সাভার পরিবহনের ৮ বাস আটক

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রান্তিক গেইটে স্টপেজে না থামায় বাস থেকে নামতে গিয়ে এক শিক্ষার্থী আহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে সোমবার (১৫ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক-সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে সাভার পরিবহনের ৮টি বাস আটক করেছে বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হলের শিক্ষার্থীরা।

জানা গেছে, সকাল সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ৪৬ ব্যাচের শিক্ষার্থী হাসান মাহমুদ জয় বাংলা গেট-সংলগ্ন বাসস্টপেজে নামার সময় পড়ে গিয়ে পায়ে আঘাত পান। বর্তমানে তিনি রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রের জরুরি বিভাগে ভর্তি আছেন।

ভুক্তভোগী শিক্ষার্থী হাসান মাহমুদ বলেন, আমি নবীনগর থেকে সাভার পরিবহনের একটি বাসে ক্যাম্পাসে ফিরছিলাম। আমার শারীরিক প্রতিবন্ধকতা থাকায় বাস থেকে আস্তে নামি। কিন্তু নামার সময় বাসের হেল্পারকে থামাতে বললেও তিনি না থামিয়ে চলন্ত অবস্থায় আমাকে নামিয়ে দেয়। আমি রাস্তায় পড়ে পায়ে আঘাত পাই।

গণিত বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী রাশেদ বলেন, আমি হাসানের সঙ্গে হাসপাতালে আছি। হাসানকে জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। আমরা বাসের হেল্পারের শাস্তি ও চিকিৎসার খরচ বহনের দাবি জানাই।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান জানান, ঘটনাটি শুনেছি। আমরা এ অনাকাঙ্ক্ষিত ঘটনায় দুঃখ প্রকাশ করছি। রাস্তায় বেপরোয়া গাড়ি চালানোর জন্য আমাদের ছাত্র এই দুর্ঘটনার শিকার হয়েছে। তার চিকিৎসার সকল ব্যয়ভার পরিবহন কর্তৃপক্ষকে বহন করতে হবে। আমরা পুলিশের সঙ্গে এ বিষয়ে কথা বলব।

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ