Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দুই ব্যবসায়ীকে মারধর, জাবির দুই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

প্রকাশিত: ৮ মে ২০২৩, ১৮:৩৭

মেহেদী হাসান জয় ও সাব্বির হোসেন নাহিদ

জাবি লাইভ: ব্যবসায়ী-কর্মচারী ও ইউপি সদস্যকে মারধরকারী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই নেতাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। রবিবার (৭ মে) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।

বহিষ্কৃতরা হলেন- শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সাব্বির হোসেন নাহিদ এবং সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান জয়। তারা উভয়ই বিশ্ববিদ্যালয়ের ৪৪ ব্যাচের ছাত্র।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠন বিরোধী, শৃঙখলা পরিপন্থি, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ণ হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সাব্বির হোসেন নাহিদ (সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা) এবং মেহেদী হাসান জয় (সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়) কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হলো।

এতে আরও বলা হয়, তাদের কেন স্থায়ী বহিষ্কার করা হবে না তার উপযুক্ত কারণসহ জবাব আগামী ৭ দিনের মধ্যে কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর দফতর সেলে জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

উল্লেখ্য, নাহিদ ও জয় গত শুক্রবার বিশ্ববিদ্যালয় সংলগ্ন ইসলামনগর এলাকায় এক জুতার দোকানদার ও দোকানের কর্মচারীকে মারধর করে। এর একদিন পর শনিবার বিশ্ববিদ্যালয়ের রাঙামাটি এলাকায় সাভারের পাথালিয়া ইউনিয়নের এক ইউপি সদস্যকে মারধর করেন।

ঢাকা, ০৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ