Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
সহযাত্রীর সঙ্গে কথা কাটাকাটির জেরে...

চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়া হলো ঢাবি ছাত্রকে

প্রকাশিত: ৭ মে ২০২৩, ১৬:২৬

ভুক্তভোগী মিরাজুল ইসলাম শিবলী

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে চলন্ত ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। এতে তিনি গুরুতর আহত হয়েছেন। শনিবার (৬ মে) গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় রাজশাহী থেকে ঢাকাগামী আন্তঃনগর ট্রেন সিল্কসিটি এক্সপ্রেসে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আহত ওই শিক্ষার্থীর নাম মিরাজুল ইসলাম শিবলী। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ সেশনের থিয়েটার অ্যান্ড পারফর্মেন্স স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং জহুরুল হক হলের আবাসিক ছাত্র।

ভুক্তভোগী শিক্ষার্থী মিরাজুল ইসলাম শিবলী জানান, শনিবার বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে রাজশাহী থেকে ঢাকাগামী আন্তঃনগর ট্রেনে ওঠেন। ট্রেনে প্রচুর ভিড় থাকায় ট্রেনের দরজায় দাঁড়িয়েই ঢাকায় আসছিলেন তিনি। পথিমধ্যে দরজায় ব্যাগ রাখাকে কেন্দ্র করে এক সহযাত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয় তার। একপর্যায়ে তাদের মধ্যে মিটমাটও হয়ে যায়। কিন্তু ট্রেন গাজীপুর পৌঁছালে হঠাৎ করে পেছন থেকে ধাক্কা দিয়ে তাকে ফেলে দেয় ওই যাত্রী। এর অনেকক্ষণ পর জ্ঞান ফিরলে পুলিশের সহায়তায় তিনি গাজীপুরে প্রাথমিক চিকিৎসা নেন।

তিনি অভিযোগ করে বলেন, জ্ঞান ফেরার পর প্রথমে ৯৯৯-এ কল করি। তবে পুলিশ আসতে যথেষ্ট দেরি হচ্ছিল। প্রায় আধা ঘণ্টা পর তারা এসে আমাকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অভিযুক্ত ব্যক্তিকে দ্রুত শনাক্ত করে বিচারের দাবি জানাই।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাকসুদুর রহমান জানান, ওই ছাত্রের সার্বিক বিষয়ে বিশ্ববিদ্যালয় খোঁজখবর রাখছে। পাশাপাশি অভিযুক্ত ব্যক্তিকে দ্রুত শনাক্ত করতে গাজীপুর থানা ও রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলেও জানিয়েছেন তিনি।

ঢাকা, ০৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ