Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ভর্তিচ্ছুদের ফুল দিতে আসা ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা

প্রকাশিত: ৬ মে ২০২৩, ২৩:৫৬

হামলায় আহত

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ভর্তি পরীক্ষা দিতে আসা ভর্তিচ্ছুদের সহায়তা করতে এসে ফিরে যাওয়ার সময় ছাত্রলীগের হামলার শিকার হয়েছে ছাত্রদলের নেতাকর্মীরা। এতে সংগঠনটির অন্তত ৭ থেকে ৮ জন নেতাকর্মী আহত হয়েছেন। শনিবার দুপুর ১২টা ৫১ মিনিটে কার্জন হলের দ্বিতীয় গেটের একটু পরেই এই ঘটনা ঘটে।

ছাত্রদলের পক্ষ থেকে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের সামনে সংগঠনটির ফুল ও কলম বিতরণের কর্মসূচী থাকলেও ছাত্রলীগের বাঁধার মুখে প্রথমে শহীদ মিনার এবং পরে কার্জন হল এলাকায় চলে যান তারা। সংক্ষেপে তাদের কর্মসূচি শেষ করে চলে যাওয়ার সময় হাইকোর্ট মোড়ে পৌঁছালে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা করে।

তবে ছাত্রলীগ দাবি, ছাত্রদলের দুই পক্ষের মধ্যে আগে থেকে ঝামেলা ছিল। এ হামলা ছাত্রদল নিজেদের ওপর নিজেরাই করেছে। এ হামলার ঘটনায় ছাত্রলীগ জড়িত নয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বলেন, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ফুল ও কলম দিয়ে বরণ করার পর আমরা ক্যাম্পাস ত্যাগ করছিলাম। তখন হাইকোর্ট এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীরা আমাদের ওপর হামলা করে। হামলায় পাঁচজন গুরুতর আহতসহ মোট ৭ থেকে ৮ জন আহত হয়েছেন।

তবে এ হামলার অভিযোগ অস্বীকার করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সেবা দিতে ব্যস্ত ছিল। ছাত্রলীগ এরকম কিছুই করেনি। ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে আগে থেকেই ঝামেলা চলছিল। তারা নিজেরা একে অপরের ওপর হামলা করেছে।

ঢাকা, ০৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ