Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৪ঠা মার্চ ২০২৪, ২০শে ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

মধ্যরাতে ঢাবির হলে তল্লাশি, আটক ৭

প্রকাশিত: ২১ মার্চ ২০২৩, ১৬:৫৬

মধ্যরাতে ঢাবির হলে তল্লাশি

ঢাবি লাইভ: মধ্যরাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সলিমুল্লাহ মুসলিম (এসএম) হলে তল্লাশি চালানো হয়েছে। বহিরাগতদের অবস্থানের খবরে সোমবার (২০ মার্চ) রাত ১২টার দিকে এ অভিযান চালিয়েছে হল প্রশাসন ও প্রক্টরিয়াল টিম। এ সময় বিভিন্ন কক্ষ থেকে সাত বহিরাগতকে আটক করা হয়েছে। তারা অধিকাংশই ভর্তিচ্ছু শিক্ষার্থী বলে জানা গেছে।

অভিযানের সময় সময় প্রক্টর প্রফেসর ড. একেএম গোলাম রব্বানী ও প্রভোস্ট প্রফেসর ড. মো. ইকবাল রউফ মামুনসহ সহকারী প্রক্টর, আবাসিক শিক্ষক ও প্রক্টরিয়াল টিমের সদস্যরা উপস্থিত ছিলেন। এ সময় একটি কক্ষে তালা দেওয়া হয়।

আটকৃতরা হলেন, মিজবাহুল হাসান, তানভীর হাসান, আবু সাঈদ, মো. ইব্রাহিম, মো. মুজাহিদ, মাজহারুল ইসলাম, লিংকন ও মাহফুজ। তারা অধিকাংশই ভর্তিচ্ছু বলে জানা গেছে। তাদের বের হয়ে যেতে সময় দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। পরে কেউ অবস্থান করলে পুলিশে দেওয়া হবে বলে জানানো হয়েছে।

হল প্রভোস্ট প্রফেসর ড. মো. ইকবাল রউফ মামুন বলেন,‘বহিরাগত থাকার বিষয়ে শিক্ষার্থীদের অভিযোগের পর প্রক্টরিয়াল টিমকে সঙ্গে নিয়ে তল্লাশি চালানো হয়েছে। বহিরাগতদের দ্রুত হল ত্যাগ করতে বলা হয়েছে। যাদের ছাত্রত্ব শেষ হয়েছে তাদেরও বের হয়ে যেতে হবে।’

প্রক্টর ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, ‘হল প্রশাসনকে সহযোগিতা করতে এ অভিযান। কয়েকজনকে ধরা হয়েছে। হল প্রশাসন তাদের বিষয়ে সিদ্ধান্ত নেবে। হল বহিরাগত ও অছাত্রমুক্ত করতে পারলে বৈধ শিক্ষার্থীদের বারান্দায় কিংবা গণরুমে থাকা লাগবে না।’

ঢাকা, ২১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ