Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নবীনদের বরণ করে নিলো জবিস্থ নরসিংদী জেলা ছাত্রকল্যাণ পরিষদ

প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ২২:৪২

নবীনদের বরণ করে নিলো জবিস্থ নরসিংদী জেলা ছাত্রকল্যাণ পরিষদ

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে 'জবিস্থ নরসিংদী জেলা ছাত্রকল্যাণ পরিষদ'। সোমবার (২০ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ভর্তিকৃত প্রায় শতাধিক শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ নেয়া হয়।
এসময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৩ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মো. সিরাজুল ইসলাম মোল্লা।

রুবেল নিরব এর সভাপতিত্বে এবং বিশ্বজিৎ পাল এর সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হারুনুর রশিদ এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. কামালউদ্দীন আহমদ।

নবীনদের উদ্দেশ্যে অতিথিরা দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের জন্য শুভকামনা জানান ৷ এ সময় নবীন শিক্ষার্থীরাও প্রত্যেকে নিজেদের অনুভূতি ব্যক্ত করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর শাহ্ মো. আরিফুল আবেদ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আয়েশা হক, বাংলাদেশ ছাত্রলীগের জবি শাখার সভাপতি মো. ইব্রাহীম ফরাজি, সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন, এবং সাবেক সহ-সভাপতি জিয়াউর রহমান মিশু, নরসিংদী জেলা ছাত্রকল্যাণের সাবেক সভাপতি মো. মাহবুবুল হক অনন্য, সাবেক সাংগঠনিক সম্পাদক সাদিয়া আফরিন রাহা, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সম্পাদক মোহাম্মদ আলী এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ অন্যান্যরা৷

এরপরে দ্বিতীয় পর্বের অনুষ্ঠান শুরু হয় বিকাল তিনটায়। এসময় বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঢাকা, ২০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ