Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবি ভিসির সঙ্গে কোইকা কান্ট্রি ডিরেক্টরের সাক্ষাৎ

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৪

ঢাবি ভিসির সঙ্গে কোইকা কান্ট্রি ডিরেক্টরের সাক্ষাৎ

ঢাবি লাইভ: কোরিয়া ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সির (কোইকা) বিদায়ী কান্ট্রি ডিরেক্টর দো-ইয়ংআ ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ঢাবি) অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সাক্ষাৎ করেছেন। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) উপাচার্যের কার্যালয়ে এ সাক্ষাৎ করেন তিনি।

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় ইনোভেশন, ক্রিয়েটিভিটি অ্যান্ড এন্টারপ্রেনারশিপ সেন্টারের ভাইস-চেয়ারম্যান অধ্যাপক ড. খন্দকার বজলুল হক এবং নির্বাহী পরিচালক সহযোগী অধ্যাপক মো. রাশেদুর রহমান উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে তারা কোইকার আর্থিক সহযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে চলমান ‘ক্যাপাসিটি বিল্ডিং অব ইউনিভার্সিটিইজ ইন বাংলাদেশ টু প্রমোট ইয়ুথ এন্টারপ্রেনারশিপ’ শীর্ষক পাইলট প্রকল্পের সার্বিক উন্নয়ন ও অগ্রগতি নিয়ে আলোচনা করেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বাংলাদেশে সফলভাবে কার্যকাল শেষ করায় কোইকার বিদায়ী কান্ট্রি ডিরেক্টরকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, বাংলাদেশ এবং কোরিয়ার মধ্যে বিরাজমান দ্বিপাক্ষিক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ভবিষ্যতে আরও জোরদার হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে কোইকার আর্থিক সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

কোইকার বিদায়ী কান্ট্রি ডিরেক্টর দো-ইয়ংআ বাংলাদেশে দায়িত্ব পালনকালে সার্বিক সহযোগিতার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ধন্যবাদ জানান।

ঢাকা, ০২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ