Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ঢাবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রাক্তনদের পুনর্মিলনী

প্রকাশিত: ২৫ ডিসেম্বার ২০২২, ২১:১৩

প্রাক্তনদের পুনর্মিলনী

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) পলিটিক্যাল সায়েন্স ডিপার্টমেন্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ডুপডা) দিনব্যাপী বার্ষিক পুনর্মিলনী শুরু হয়েছে। রবিবার (২৫ ডিসেম্বর) সকাল বেলা ১১টা নাগাদ বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) প্রাঙ্গণে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান দিনব্যাপী এই অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এসময় উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অ্যালামনাইদের বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে স্বাগত ও শুভেচ্ছা জানান। উদ্বোধনী বক্তব্যে উপাচার্য বলেন, ‘এই মিলনমেলার মধ্য দিয়ে অ্যালামনাইরা একে অপরের সাথে ভাব বিনিময় করবেন। বাংলাদেশ বিনির্মাণে বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাইরা সর্বদা অবদান রেখে চলেছেন।’

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গুণগত শিক্ষা ও গবেষণার উন্নয়ন এবং শিক্ষার্থীদের কল্যাণে কাজ করার জন্য তিনি অ্যালামনাইদের প্রতি আহ্বান জানান।

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি আনোয়ার-উল-আলম চৌধুরী পারভেজ ও মহাসচিব মোল্লা মোহাম্মদ আবু কাওছার, ঢাকা ইউনিভার্সিটি পলিটিক্যাল সায়েন্স ডিপার্টমেন্ট অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মিজানুর রহমানসহ বিভাগের অ্যালামনাইরা উপস্থিত ছিলেন।

পুনর্মিলনী অনুষ্ঠানে সংগঠনটির পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও বিভাগের শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হবে বলে জানা গেছে।

ঢাকা, ২৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ