Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

জবি ছাত্রলীগের সাবেক সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

প্রকাশিত: ২৪ ডিসেম্বার ২০২২, ১৬:২৮

জবি ছাত্রলীগের সাবেক সভাপতি এফ এম শরিফুল ইসলাম

জবি লাইভ: ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এফ এম শরিফুল ইসলামের নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচনার সৃষ্টি হয়েছে। এদিকে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, শরিফুল ইসলাম নগ্ন হয়ে এক নারীর সাথে ভিডিও কলে কথা বলছেন। এক মিনিট ৭ সেকেন্ডের এ ভিডিওর এক পর্যায়ে তিনি হস্তমৈথুন শুরু করেন।

দলের শীর্ষ পদে থেকে এমন শরিফুল ইসলামের এমন আপত্তিকর আচরণে রাজনৈতিক নেতা-কর্মীসহ সাধারণ মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করছেন। সংশ্লিষ্টদের এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি জানান তারা।

এদিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটির বিষয়ে জানতে চাইলে শরীফুল ইসলাম ক্যাম্পাসলাইভকে বলেন, 'ভিডিওটার বিষয়ে অনেকেই আমাকে জানিয়েছে। কেউ এডিট করে এটি ছেড়েছে। কি উদ্দেশ্য ছেড়েছে, সামাজিকভাবে আমাকে হেয় করে কি লাভ তাদের বুঝতে পারছিনা। আমি এটা নিয়ে থানায় অভিযোগ করবো।'

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ান কবির ক্যাম্পাসলাইভকে বলেন, 'আমি বিষয়টি সম্পর্কে শুনেছি। আগামীকালের সম্মেলন নিয়ে এখন তো সবাই ব্যস্ত। সম্মেলন শেষে আমরা আলোচনা করে সিদ্ধান্ত নেবো। সংগঠনের সম্মানহানির কাজ করলে কাউকেই ছাড় দেয়া হবেনা।'

সভাপতি আবু আহমেদ মন্নাফিকে ফোন করা হলে ওনার এপিএস বিপ্লব ফোন ধরে বলেন, স্যার একটু ঘুমাচ্ছেন, আগামীকাল কথা বলা যাবে। আমি ভিডিওটার কথা শুনেছি, স্যারকে জানাবো, উনি রাতে সময় করতে পারলে আপনাকে ফোন দিবেন।

ঢাকা, ২৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ