Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শেকৃবিতে শিশু পার্ক উদ্বোধন

প্রকাশিত: ১৮ ডিসেম্বার ২০২২, ০৫:১৩

শিশু পার্ক উদ্বোধন

শেকৃবি লাইভ: রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে শিশু পার্কের উদ্বোধন করা হয়েছে। শিশু পার্কের শুভ উদ্বোধন করেন শেকৃবির ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মোঃ শহীদুর রশীদ ভূ্ঁইয়া।

শিশুদের অবাধ পদচারণা ও মুক্তবাতাসে খেলাধুলার সুযোগ প্রদানের জন্য বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ শিশু পার্ক তৈরী করা হয়েছে। শিশুদের মানসিক বিকাশ সাধন, পাশাপাশি শিশুদের বিভিন্ন রকম অভ্যাস থেকে ফিরিয়ে আনা এবং শিশুদের শারিরীক ও মানসিক বিকাশ সাধনের জন্য ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে শেকৃবিতে এ শিশু পার্কের উদ্ভোদন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন শেকৃবি'র ট্রেজারার অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলাম, পোস্ট গ্রাজুয়েট স্টাডিজের ডিন অধ্যাপক ড. অলোক কুমার পাল, গবেষণা পরিচালক অধ্যাপক ড. মোঃ আব্দুর রাজ্জাক, ড. এম এ ওয়াজেদ মিয়া গবেষণা কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আলী, আইকিউএসি এর পরিচালক অধ্যাপক ড. মোঃ আসাদুজ্জামান খান, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস এর পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুল হক কাজল, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মোঃ ফরহাদ হোসেন, আইসিসির পরিচালক অধ্যাপক ড. মোঃ মোফাজ্জল হোসেন, প্রক্টর ড. মোঃ হারুন-উর-রশিদ, রেজিস্ট্রার শেখ রেজাউল করিমসহ বিভিন্ন বিভাগের পরিচালক, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান, হল প্রভোস্ট, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শেকৃবি ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, ছাত্রলীগের বিভিন্ন হলের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

ঢাকা, ১৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ