Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফারদিনের মৃত্যুর বিষয়ে জানতে ডিবিতে বুয়েট শিক্ষার্থীরা

প্রকাশিত: ১৬ ডিসেম্বার ২০২২, ০০:৩৩

আত্মহত্যার প্রমাণ দেখতে ডিবি কার্যালয়ে গেছেন শিক্ষার্থীরা

বুয়েট লাইভ: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র ফারদিন নূরের ‘আত্মহত্যার প্রমাণ’ দেখতে ডিবি কার্যালয়ে গেছেন শিক্ষার্থীরা। এর আগে, বুধবার ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ফারদিন আত্মহত্যা করেছেন বলে জানায়। পরে তাদের আহ্বানে রাজধানীর মিন্টো রোডে সংস্থাটির কার্যালয়ে গেছেন একদল শিক্ষার্থী।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বেলা ১১টা ২০ মিনিটের দিকে ১০-১২ জন শিক্ষার্থীর একটি দল মিন্টু রোডের ডিবি কার্যালয়ে যায়।

শিক্ষার্থীদের সূত্রে জানা গেছে, ফারদিনের মৃত্যু ও সুষ্ঠু বিচারের দাবিতে সকালে বুয়েটে তাদের মানববন্ধন করার কথা ছিল। ডিবি ফারদিনের আত্মহত্যার কথা বলেছে, যা তারা বিশ্বাস করতে পারছে না। ফলে শিক্ষার্থীদের সঙ্গে যোগাযোগ করে ডিবি। শিক্ষার্থীদের তারা (ডিবি) ফারদিন যে আত্মহত্যা করেছে এ সংক্রান্ত তথ্য-প্রমাণ ও তদন্ত সংশ্লিষ্ট বিষয়গুলো দেখাতে ডেকেছে।

এর আগে বুধবার (১৪ ডিসেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ বলেছেন, বুয়েট ছাত্র ফারদিন নূর পরশ অন্তর্মুখী ছিলেন। সবার সঙ্গে সব কিছু শেয়ার করতে পারতেন না। হতাশা থেকে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রতীয়মান হচ্ছে।

তিনি বলেন, মৃত্যুর সেই রাতে ফারদিন নারায়ণগঞ্জের চনপাড়ায় যাননি। সর্বশেষ তাকে যাত্রাবাড়ীতে দেখা গেছে। সারা রাত এদিক-সেদিক ছোটাছুটি করেছেন তিনি।

ঢাকা, ১৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ