Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শহীদ বুদ্ধিজীবী দিবসে জবির শ্রদ্ধাঞ্জলি নিবেদন

প্রকাশিত: ১৫ ডিসেম্বার ২০২২, ০৪:২২

পুষ্পস্তবক শ্রদ্ধা নিবেদন

জবি লাইভ: শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) পুষ্পস্তবক শ্রদ্ধা নিবেদন করেছে। বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ রায়ের বাজার বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ করেন। শ্রদ্ধা নিবেদন শেষে বেলা সাড়ে এগারোটা থেকে দুপুর পর্যন্ত বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।

বুধবার (১৪ ডিসেম্বর) সকালে সূর্যোদয়ের সাথে সাথে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতীয় পতাকা অর্ধনমিত এবং কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ করে বধ্যভূমিতে শ্রদ্ধা নিবেদন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এরপর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, সহায়ক কর্মচারী সমিতির পক্ষ হতে একে একে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, বিভাগীয় চেয়ারম্যান, বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল-এর প্রভোস্ট অধ্যাপক ড. শামীমা বেগম, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন, প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোঃ আইনুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, সাংবাদিক নেতৃবৃন্দ ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআই//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ