Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাবি শিক্ষকের সম্মানহানির প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: ১৩ ডিসেম্বার ২০২২, ২৩:৪১

শিক্ষার্থীদের মানববন্ধন

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) দর্শন বিভাগের অধ্যাপক ড. মোস্তফা নাজমুল মানছুর তমালের বিরুদ্ধে আনিত অভিযোগ ভিত্তিহীন আখ্যা দিয়ে মানববন্ধন করেছেন বিভাগটির শিক্ষার্থীরা।

সোমবার (১২ ডিসেম্বর) সকাল এগারোটায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার পাদদেশে শতাধিক শিক্ষার্থীর উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের অর্ধশতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

মানববন্ধনে স্নাতকোত্তরের শিক্ষার্থী রাজিব মিয়া বলেন, স্যারের বিরূদ্ধে যে অভিযোগ আনা হয়েছে সেটি অসত্য। এই অভিযোগের কোনো প্রমাণ তাদের কাছে নেই। স্যার খুবই আন্তরিক এবং ছাত্রবান্ধব মানুষ। আমরা স্যারের পাশে আছি।

এসময় দর্শন বিভাগের ৪৮তম ব্যাচের শিক্ষার্থী জান্নাতুল মাওয়া বলেন, স্যারের সঙ্গে আমাদের বিগত দুই বর্ষে ক্লাস ছিল। স্যারকে আমরা চিনি। তিনি একজন ব্যক্তিত্বসম্পন্ন মানুষ। কিন্তু তার বিরুদ্ধে যে নিউজ প্রকাশিত হয়েছে সেখানে বক্তব্যের দিকে খেয়াল করলেই আমরা বুঝতে পারি যে সেটা কতটা ভিত্তিহীন। আমরা মনে করি স্যারকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশে এমন অভিযোগ আনা হয়েছে। আমরা শিক্ষার্থীরা এর প্রতিবাদ জানাই।

মানববন্ধনে দর্শন বিভাগের শিক্ষার্থী শিমুল বিন সিদ্দিক বলেন, তমাল স্যারের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে সেটি সম্পূর্ণ ভিত্তিহীন। আমরা স্যারকে যতটুকু চিনি, তিনি ব্যক্তিত্বসম্পন্ন একজন মানুষ। অভিযোগকারী স্যারকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে এই অভিযোগ করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

উল্লেখ্য, গত রবিবার (১১ ডিসেম্বর) একটি অনলাইন পোর্টালে বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের অধ্যাপক মোস্তফা নাজমুল মানছুর তমালের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনে সংবাদ প্রকাশিত হয়। অভিযোগকারী দর্শন বিভাগের ৩৯তম ব্যাচের সাবেক শিক্ষার্থী সাদ্দাম হোসেন।

ঢাকা, ১৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ