Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ঢাবির মুহসীন হল ডিবেটিং ক্লাবের নেতৃত্বে ফুয়াদ-মেহেদি

প্রকাশিত: ১৩ ডিসেম্বার ২০২২, ০৫:০৬

ফুয়াদ-মেহেদি

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মুহসীন হল ডিবেটিং ক্লাবের ২০২২-২৩ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত এই কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. ফুয়াদ হোসেন এবং সাধারণ সম্পাদক হয়েছেন লোক প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মেহেদী হাসান।

রবিবার (১১ ডিসেম্বর) ক্লাবের ২০২১-২২ সেশনের সভাপতি মো. রুবায়েত ইসলাম ও সেক্রেটারি আবুজার গিফারী (জনি) এর যৌথ সুপারিশে এবং ক্লাব মডারেটর ও হলের আবাসিক শিক্ষক আইনুল ইসলামের স্বাক্ষরে এ কার্যনির্বাহী কমিটি অনুমোদন করা হয়।

২৫ সদস্যের কার্যনির্বাহী কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জয়নাল আবেদিন, রাফি আল ইমরান ও মুহীউদ্দীন মাহিকে সহ-সভাপতি, ছাদিক হোসেন, সৈয়দ রাইয়্যান বিন হাসান ও সাদ আরমান নাফিস। এছাড়াও ইংরেজি বিতর্কের জন্য সৈয়দ রাইয়্যান বিন হাসানকে আহবায়ক করে পাঁচ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। পরবর্তী এক বছর এ কমিটি তাদের দায়িত্ব পালন করবেন।

মুহসীন হল ডিবেটিং ক্লাব ১৯৯৯ সালে প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকেই জাতীয় টেলিভিশন বিতর্কে চ্যাম্পিয়ন ও রানার্স আপ সহ বিভিন্ন বাংলা ও ইংরেজি বিতর্কে এ ক্লাবের বিতার্কিকগণ তাদের কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। সর্বশেষ ২০২১-২২ সেশনেও মুহসীন হল ডিবেটিং ক্লাব ত্রয়োদশ জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব ২০২২ ও তৃতীয় এম এইচ রাহী স্মৃতি বিতর্ক প্রতিযোগিতা ২০২২ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন এবং দ্বিতীয় পল্লীকবি জাতীয় বিতর্ক উৎসব ১৪২৬ এ রানার আপ হওয়ার গৌরব অর্জন করেছে।

ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ