Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শেকৃবিতে সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত

প্রকাশিত: ১২ ডিসেম্বার ২০২২, ০৮:২০

সেমিনার

শেকৃবি লাইভ: রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে এক সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শেকৃবি রিসার্চ সিস্টেম (সাউরেস) এবং প্ল্যান্ট ব্রিডিং এন্ড জেনেটিক্স সোসাইটি অব বাংলাদেশ এর যৌথ উদ্যোগে এই সেমিনারের আয়োজন করা হয়।

রবিবার (১১ ডিসেম্বর) শ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪র্থ তলার কনফারেন্স কক্ষে এই এই সেমিনার অনুষ্ঠিত হয়েছে। কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ হারুন-উর-রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেকৃবি'র ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় ট্রেজারার অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলাম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্ল্যান্ট ব্রিডিং এন্ড জেনেটিক্স সোসাইটি অব বাংলাদেশ এর সভাপতি ড. মোঃ আজিজ জিলানী চৌধুরী। সভাপতিত্ব করেন গবেষণা পরিচালক অধ্যাপক ড. মোঃ আব্দুর রাজ্জাক।

সেমিনারে সায়েন্টিফিক পেপার উপস্থাপন করেন আমেরিকার লিংকন ইউনিভার্সিটি অব মিশুরী এর অধ্যাপক ড. শফিউল্লাহ পাঠান ও জাপানের Iwate University এর সহযোগী অধ্যাপক ড. আবিদুর রহমান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, পরিচালক, চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

ঢাকা, ১১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসআর//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ