Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবি: ছাত্রদল সন্দেহে ১০ জনকে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ

প্রকাশিত: ১১ ডিসেম্বার ২০২২, ০২:৩০

ক্যাম্পাসে সতর্ক অবস্থানে ছাত্রলীগ

ঢাবি লাইভ: রাজধানীর গোলাপবাগ মাঠে চলছে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ঢাকা বিভাগীয় গণসমাবেশ। সমাবেশকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে সতর্ক অবস্থান নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

এদিকে ক্যাম্পাসে ছাত্রদলের কর্মী সন্দেহে অন্তত ১০ জনকে পিটিয়েছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। পেটানোর পর তাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের মুক্তি ও গণতন্ত্র তোরণের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সকাল ১০টার দিকে নীলক্ষেত মোড় দিয়ে প্রবেশের সময় কয়েকজনকে আটকায় ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ সময় তাদের মোবাইল ফোন তল্লাশি করেন তারা। পরে তাদের ছাত্রদলের সঙ্গে সংশ্লিষ্টতা পেয়েছেন বলে জানিয়েছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। তবে তাদের পরিচয় জানা যায়নি।

বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের সভাপতি রিয়াজুল ইসলাম জানান, ছাত্রদলের পাঁচ নেতাকর্মী ক্যাম্পাসে প্রবেশ করতে চাইলে মারধর করে পুলিশে দিয়েছেন।

সাধারণ সম্পাদক মুনেম শাহরিয়ার মুন বলেন, মোবাইল ফোন চেক করে নিশ্চিত হওয়া গেছে। তারা ছাত্রদল করে।

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বলেন, ছাত্রদলের ক্যাম্পাসে যাওয়ার কোনো সাংগঠনিক নির্দেশনা নেই।

শাহবাগ থানার ওসি নূর মোহাম্মদ জানান, পাঁচজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অপরাধের কোনো তথ্য না পেলে ছেড়ে দেওয়া হবে।

ঢাকা, ১০ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ