Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সতর্ক অবস্থানে জবি ছাত্রলীগ

প্রকাশিত: ১০ ডিসেম্বার ২০২২, ১০:৩৫

বিএনপির সমাবেশকে কেন্দ্র করে সতর্ক অবস্থানে জবি ছাত্রলীগ

জবি লাইভ: বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশকে সামনে রেখে পুরান ঢাকায় সতর্ক অবস্থান নিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগ। শুক্রবার (৯ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে সকাল থেকে রাত পর্যন্ত তাদের অবস্থান নেওয়ার বিষয়টি দেখা যায়।

সরেজমিনে দেখা যায়, বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে প্রায় দুই তিন শত নেতাকর্মী সতর্ক অবস্থান নিয়েছে। সকাল থেকেই খণ্ড খণ্ড অংশ এসে যোগদান দিচ্ছে এতে।

এদিকে জুমার নামাজের পর শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইনের নেতৃত্বে ক্যাম্পাস ও পুরান ঢাকায় শোডাউন করে নেতাকর্মীরা। 

এবিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজি বলেন, "গত ৪ ডিসেম্বর জগন্নাথ বিশ্ববিদ্যালয় এবং পুরান ঢাকাকে অস্থিতিশীল করার জন্য বিএনপি নেতা ইশরাকের নেতৃত্বে বিএনপি ও ছাত্রদলের সন্ত্রাসীরা অপচেষ্টা করলে তা রুখে দিয়েছিলো জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ বিজয়ের মাসে বিএনপি, জামায়াত, ছাত্রদল সহ সকল প্রকার অপশক্তি রুখতে এবং দেশরত্ন শেখ হাসিনার চলার পথ মসৃণ রাখার জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছে।"

উল্লেখ্য যে, রাজধানীর গোলাপবাগ মাঠে শনিবার (১০ ডিসেম্বর) সমাবেশের ডাক দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। শুক্রবার দুপুরে এই স্থানে পুলিশ সমাবেশের অনুমতি দেয়।

ঢাকা, ০৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএল


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ