Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিএনপিকে প্রতিহত করতে ঢাবিতে ছাত্রলীগের অবস্থান

প্রকাশিত: ৯ ডিসেম্বার ২০২২, ০৪:৫০

ছাত্রলীগের অবস্থান

ঢাবি লাইভ: বিএনপি ঘোষিত ১০ ডিসেম্বরের গণসমাবেশকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। একই সঙ্গে তাদের মোটরসাইকেলে শোডাউন করতে দেখা যায়।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল, মধুর ক্যান্টিন, ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি), দোয়েল চত্বর, পলাশী মোড়, শহীদ মিনার প্রাঙ্গণ, ঢাকা মেডিকেল কলেজ এলাকা ও নীলক্ষেত পয়েন্টসহ কয়েকটি স্থানে ছাত্রলীগের নেতা-কর্মীরা অবস্থান নিতে দেখা গেছে। এ সময় নেতা-কর্মীদের বিভিন্ন স্লোগান দিতেও দেখা গেছে।

এতে সলিমুল্লাহ মুসলিম হল, বিজয় একাত্তর হল, অমর একুশে হল, মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল, স্যার এ এফ রহমান হল, শহীদুল্লাহ হল, রোকেয়া হলসহ প্রায় সব হলের ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন।

নাম প্রকাশে অনিচ্ছুক হল ছাত্রলীগের এক কর্মী বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল মিছিল করতে পারে, এই শঙ্কায় আমরা সেখানে ঢাবি ছাত্রলীগের অবস্থান জানান দিতে নেতাদের নির্দেশে সকাল ৭টা থেকে অবস্থান করছি।

অবস্থানের বিষয়ে জানতে চাইলে সলিমুল্লাহ মুসলিম হল ছাত্রলীগের সভাপতি তানভীর সিকদার জানান, সাধারণ শিক্ষার্থীদের লেখাপড়ার পরিবেশ অক্ষুণ্ন এবং ক্যাম্পাসে স্বাভাবিক পরিবেশ বজায় রাখতে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় সলিমুল্লাহ হল ছাত্রলীগ সর্বদা সোচ্চার। তারই পরিপ্রেক্ষিতে আজ হল ছাত্রলীগের নেতাকর্মী এবং সাধারণ শিক্ষার্থীদের অংশগ্রহণে পলাশীতে অবস্থান কর্মসূচি পালন করেছে সলিমুল্লাহ হল ছাত্রলীগ।। ক্যাম্পাসে শিক্ষার পরিবেশ নির্বিঘ্ন রাখতে সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে সলিমুল্লাহ হল ছাত্রলীগ সর্বদা জাগ্রত থাকবে।

এদিকে ঢাবি ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস ও নাশকতার প্রচেষ্টার বিরুদ্ধে ছাত্রসমাজ ঐক্যবদ্ধ। তাদের যে কোনো ধরনের নাশকতা, অপচেষ্টা রুখতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যথেষ্ট।

ঢাকা, ০৮ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ